মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

হাটশ হরিপুর ইউনিয়নে ৭,৮ নং ওয়ার্ডে মাসুদের আলোচনা সভা জনসভায় রুপান্তর

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১০১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১, ৯:৪৩ অপরাহ্ন

হাটশ হরিপুর ইউনিয়নে ৭,৮ নং ওয়ার্ডে মাসুদের আলোচনা সভা জনসভায় রুপান্তর

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তাক হোসেন মাসুদের ৭ ও ৮ নং ওয়ার্ডের আলোচনা সভা জনসভায় পরিনত হয়েছে । কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আলোচনা সভা শালদহ ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে কয়েক হাজার শুভাকাঙ্ক্ষী জনতা নিয়ে শালদহ ঈদগাহ মাঠ হতে হাটশ হরিপুর বাজার বিশ্বাস পাড়া মোড়ে গিয়ে মিছিল সমাপ্ত হয়।

আলোচনা সভায় চেয়ারম্যান পদপ্রার্থী এম মোস্তাক হোসেন মাসুদ বলেন,জনকল্যাণের লক্ষ্যে বিগত বছরগুলোতে ১৭ বছর ইউনিয়নে চেয়ারম্যান এর দ্বায়িত্ব পালন করেছি। এবার যদি আমি নির্বাচনে জয়লাভ করি হাটশ হরিপুর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। এবার ও আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচন করছি।তারপরও হাল ছাড়েনি। জনসেবায় কাজ করতে চাই । বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে শেষবারের মত আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

এছাড়া নির্বাচনী আলোচনা সভায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগের নেতা আব্দুল কুদ্দুস, তোফাজ্জেল হোসেন বিশ্বাস, বজলার রহমান, মনিরুল ইসলাম,রাজু মেম্বর,সাবেক মেম্বর ফজু,ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, আমজাদ মেম্বর,এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সকলে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জামিরুল ইসলাম ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক সুজন আহম্মেদ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর