শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় শ্যামলী পরিবহনের চাপায় পথচারী নিহত

রাসেল আহমেদ / ৩১৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ১২:০৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় শ্যামলী পরিবহনের চাপায় পথচারী নিহত

কুষ্টিয়ার মিরপুরে শ্যামলী পরিহনের একটি বাসচাপায় এক পথচারী নিহত হয়েছে। একইসঙ্গে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি খাদে পড়ে যায়।

সোমবার (১৬ আগস্ট) রাত সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর বিজিবির ‘কিছুক্ষণ’ ক্যান্টিনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনার বিষয়টি সত্যতা নিশ্চিত করে মিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রুহুল আমিন বলেন, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা মেহেরপুরগামী শ্যামলী পরিবহনের বেপরোয়া গতির একটি বাস রাত ১২টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসটি অজ্ঞাত এক ব্যক্তিকে চাপা দেয় । এ ঘটনায় বাসের কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে বলেও জানান তিনি।

যাত্রীরা অভিযোগ করে বলেন, গাড়ির চালক বেপরোয়া গাড়ি চালাচ্ছিলো। আমরা নিষেধ করলেও সে আমাদের কথা শুনেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর