মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ব্যবসায়ীদের সড়ক অবরোধ,শহরে উচ্ছেদ অভিযান কুষ্টিয়ায় স্বয়ংক্রিয় প্রযুক্তির বিদ্যুৎ উপকেন্দ্রের যাত্রা শুরু যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে কুষ্টিয়ায় যুবদলের বিক্ষোভ সমাবেশ ও গায়েবী জানাযা অনুষ্ঠিত কুষ্টিয়া জেলা কৃষক দলের আহবায়ক সুমন সদস্য সচিব নুরুল কারসাজি করে পণ্যের দাম বৃদ্ধি কুষ্টিয়ার রশিদ এগ্রোসহ ৮ ব্যক্তি-প্রতিষ্ঠানের বিরুদ্ধে ১১ মামলা কুষ্টিয়ায় দুই শিশু সন্তানকে হত্যার দায়ে বাবার যাবজ্জীবন ‘যৌন হয়রানি’, কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতা-নেত্রীর পাল্টাপাল্টি অভিযোগ শ্রেণী কক্ষ ভাড়া নিয়ে চলছে খোকসা ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যহত হচ্ছে স্কুলের পাঠদান কুষ্টিয়ায় ২০১২সালের মামলার রায়ে নির্দোষ প্রমাণিত হওয়ায় বেকসুর খালাস পেলেন বিএনপি নেতারা জমিতে ফসল কাটার জেরে হত্যা কুষ্টিয়ায় দুই প্রতিবন্ধীসহ আপন ৫ সহোদরের যাবজ্জীবন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

আঁচল-শিলা-নায়লাসহ র‍্যাবের নজরদারিতে অনেকেই!

কুষ্টিয়া অফিস / ১১৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ২:৩৯ অপরাহ্ন

মাদক ও পর্নগ্রাফির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ঢাকাই শোবিজের বেশ কয়েকজন মডেল ও অভিনেত্রী ইতোমধ্যে র‍্যাবের হাতে আটক হয়েছেন। সেই তালিকায় সর্বশেষ যুক্ত হলেন আলোচিত-সমালোচিত নায়িকা পরীমণি ও প্রযোজক নজরুল ইসলাম রাজ। বুধবার (৪ আগস্ট) তাদের বাসায় অভিযান চালিয়ে আটক করা হয়।

এদিকে আরও ডজনখানেক মডেল-অভিনেত্রীর ওপর র‍্যাবের বিশেষ নজরদারি রয়েছে বলে গণমাধ্যমে উঠে এসেছে। সেই তালিকায় আছেন চিত্রনায়িকা আঁচল, শিরিন শিলা, মডেল অহনা, মৃদুলা ও বিতর্কিত মডেল নায়লা নাঈমসহ অনেকে।

শোনা যায়, ক্যাসিনো কাণ্ডে গ্রেফতার হওয়া বহিস্কৃত যুবলীগ নেতা আরমানের বান্ধবী ছিলেন চিত্রনায়িকা শিরিন শিলা। এরপর আরেক নেতা সম্রাটের সঙ্গেও নাকি তার সখ্য গড়ে ওঠে। এমনকি সিঙ্গাপুর থেকে মূল্যবান গহনা এনেও শিলাকে দিয়েছিলেন।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, সন্দেহজনক এসব মডেল-নায়িকা কড়া নজরদারিতে রয়েছেন। যেকোনো সময় তাদেরকে গ্রেফতার করা হতে পারে।

এদিকে শুধু নায়িকা বা নারী মডেল নন, কয়েকজন কথিত নায়কও আছেন সন্দেহভাজনের তালিকায়। তার মধ্যে একজনের নাম হাসান। যিনি বছর দশেক আগেই সিনেমা থেকে দূরে সরে গেছেন। তবে গত কয়েক বছর ধরে অবৈধ পর্নগ্রাফির মাধ্যমে বিলাসবহুল জীবনযাপন করছেন।

এ প্রসঙ্গে র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম বলেছেন, ‘পরীমণি ছাড়াও বেশ কয়েকজন মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে নিষিদ্ধ পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে।’

প্রসঙ্গত, বুধবার বিকালের দিকে পরীমণির বাসায় হাজির হন র‍্যাব সদস্যরা। এ সময় দরজা না খুলে তিনি ফেসবুক লাইভে আসেন এবং জানান, অজ্ঞাত কেউ তার দরজায় কড়া নাড়ছে। তিনি অনিরাপদ বোধ করছেন। প্রশাসন এবং পরিচিতজনদের দ্রুত তার বাসায় যাওয়ারও অনুরোধ জানান পরী।কিছুক্ষণ পর পরীমণি যখন নিশ্চিত হন যে, আগত ব্যক্তিরা মূলত র‍্যাবের সদস্য। তখন তিনি দরজা খোলেন। এরপর তার বাসায় তল্লাশি অভিযান চলে এবং তাতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য পাওয়া যায়। সন্ধ্যার পর তাকে র‍্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর