শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া বরিয়ায় মাঠে গরু চরানোকে কেন্দ্র করে কৃষককে পিটিয়ে আহত

অঙ্গীকার ডেস্ক / ২৩১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

কুষ্টিয়া বটতৈল ইউনিয়নের বরিয়া গ্রামের এক গরিব কৃষককে নির্মমভাবে পিটিয়ে আহত করেছে দুষ্কৃতকারীরা। আহত ওই কৃষকের নাম মজিবর রহমান (৫০)। মঙ্গলবার বরিয়া টাকিমারায় এ ঘটনা ঘটেছে। জানা গেছে, মঙ্গলবার দুপুরে বরিয়া টাকিমারার ফাঁকা মাঠে গরু চরাচ্ছিলেন কৃষক মজিবর। গত ধানের বোরো মৌসুমের পর পরিত্যক্ত মাঠে এবার প্রচুর ঘাস হয়েছে। তাই কৃষকরা মাঠেই বেশি গরু চরাচ্ছে। মাঠে সকল কৃষক যে যার মতো গরু খাওয়ালেও বাধা হয়ে দাঁড়িয়েছে বরিয়া গ্রামের কুতপয় বখাটে যুবক। তারা মাঠের ঘাস তাদের গরু ছাড়া আর কারো গরুকে খাওয়াতে দিতে রাজী নয়। তাই অন্য কৃষকদের মাঠে গরু দাড়াতে দিচ্ছেনা তারা। ওই এলাকার কৃষকরা জানায়, কুষ্টিয়ার বরিয়া মাঠে ওই এলাকার ইব্রাহিমের ছেলে এনামুল, সাইদুল টুকু, জাহাঙ্গীর, আলমগীর নওশরের ছেলে তারিখ।।
তারা তাদের মাঠে অন্য গরুকে ঘাস না খাওয়ানোর জন্য এলাকার কৃষক মজিবরসহ অন্যদের নিষেধ করে। মজিবর মাঠে ঘাস খাওয়ানোই তারা সংঘবদ্ধ হয়ে লাঠি সোটা নিয়ে মাঠে আসে । তারা কৃষক মজিবরকে বেদম মারপিট করে। এমতাবস্থায় মাঠের লোকজন এসে মজিবরকে উদ্ধার করে। কৃষক মজিবর রহমান জানান ; আমি গরিব মানুষ মাঠে কাজ করে ও গরু পালন করে তার সংসার চলে। মাঠে গরু চরানোর কারণে ওই সকল দুস্কৃতকারীরা আমাকে মারধর করেছে। হত্যার হুমকীও দিয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।
আহত মজিবরের স্ত্রী জানান, বর্তমানে তারা নিরাপত্তাহীনতায় ভূগছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর