মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

জসিম হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন-খোকসায়

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ৬২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১, ১১:২৭ অপরাহ্ন

কুষ্টিয়া খোকসায় মাছ চুরির অভিযোগে ধরে নিয়ে গিয়ে ইউপি চেয়ারম্যানের বাড়িতে জসিম শেখকে পিটিয়ে হত্যার প্রতিবাদে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী।

বৃহস্পতিবার বিকেলে খোকসা বাস স্ট্যান্ডে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয় । এসময় সচেতন নাগরিক সমাজ খোকসা ইউনিয়নের সভাপতি, মানবাধিকার কর্মী সহ অনেকে বক্তব্য রাখেন ও অপরাধীদের ফাঁসির দাবি সম্বলিত প্লাকার্ড উঠিয়ে বিক্ষোভ মিছিল করেন।

প্রসঙ্গত গত ১৫ জুন খোকসা উপজেলার রতনপুর গ্রামে খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাস, তার ছেলে ও ভাতিজারা মিলে মাছ চুরির অভিযোগে জসিম (৩০) নামে এক যুবককে ভোড়রাতে বাড়িতে ধরে নিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে। এবং সকাল ৬ টার দিকে থানাপুলিশ তাকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসারত অবস্থায় সে মারা যায়।

এ ঘটনায় নিহত জসিমের পরিবার বাদী হয়ে খোকসা থানায় চেয়ারম্যানকে প্রধান আসামি করে ১০ জনের বিরুদ্ধে মামলা করে। এবং খোকসা থানাপুলিশ চেয়ারম্যানের স্ত্রী জাহিদা ও ভাতিজা সালাউদ্দিনকে আটক করে আদালতে সোপর্দ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর