শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

আসছে ‘বাংলাদেশ টাইগার্স’ নামের ছায়া জাতীয় দল

ঢাকা অফিস / / ১৫৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

জাতীয় দলের আদলে ‘ছায়া জাতীয় দল’ গঠন করার ঘোষণা দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। নাম রাখা হয়েছে বাংলাদেশ টাইগার। জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের যথাযথ অনুশীলনের সুযোগ দিতে এই ‘ছায়া’ দল গঠন করা হবে। আজ মঙ্গলবার বোর্ড মিটিং শেষে এই ঘোষণা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। জাতীয় দলের কোচের সরাসরি নির্দেশনায় এই ছায়া দলের দায়িত্বে থাকবেন স্থানীয় কোচেরাই।

জাতীয় দলের বাইরে চলে যাওয়া ক্রিকেটাররা অনুশীলনের সুযোগ পান না- এটা পুরনো অভিযোগ। তাছাড়া জাতীয় দলের জন্য ক্রিকেটারদের প্রস্তুত করার মঞ্চও কম। ইংল্যান্ডে ‘এ’ দল হিসেবে আছে ‘ইংল্যান্ড লায়ন্স’, আয়ারল্যান্ডে আছে ‘আয়ারল্যান্ড উলভস’। দুঃখজনক হলেও সত্য যে, বাংলাদেশে ‘এ’ দল বলতে অনেক দিন ধরেই কিছু নেই। এবার সেই ‘এ’ দলের অভাব পূরণে আসতে যাচ্ছে ‘ছায়া জাতীয় দল’।

বাংলাদেশ ‘এ’ দল ২০১৫ সালের পর থেকে খেলেছে স্রেফ ৯টি প্রথম শ্রেণির ম্যাচ। আর ২০১৪ সালের পর থেকে টি-টোয়েন্টি খেলেছে মাত্র ৪টি। তাই বিসিবি সভাপতি বলেন, এই ‘ছায়া দল’ গঠনের মূল উদ্দেশ্য জাতীয় দলের জন্য নতুন ক্রিকেটারদের তৈরি রাখা। উদাহরণ হিসেবে সৌম্য সরকার আর ইমরুল কায়েসর কথাও শোনা যায় বিসিবি বসের মুখে। তারা যেন জাতীয় দলের সরবরাহ সারি সমৃদ্ধ হয়। জাতীয় দলের মতোই অনুশীলনের সমস্ত সুযোগ-সুবিধা পাবেন এই দলের ক্রিকেটাররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর