শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

আসছে ‘বাংলাদেশ টাইগার্স’ নামের ছায়া জাতীয় দল

ঢাকা অফিস / / ১২৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

জাতীয় দলের আদলে ‘ছায়া জাতীয় দল’ গঠন করার ঘোষণা দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। নাম রাখা হয়েছে বাংলাদেশ টাইগার। জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের যথাযথ অনুশীলনের সুযোগ দিতে এই ‘ছায়া’ দল গঠন করা হবে। আজ মঙ্গলবার বোর্ড মিটিং শেষে এই ঘোষণা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। জাতীয় দলের কোচের সরাসরি নির্দেশনায় এই ছায়া দলের দায়িত্বে থাকবেন স্থানীয় কোচেরাই।

জাতীয় দলের বাইরে চলে যাওয়া ক্রিকেটাররা অনুশীলনের সুযোগ পান না- এটা পুরনো অভিযোগ। তাছাড়া জাতীয় দলের জন্য ক্রিকেটারদের প্রস্তুত করার মঞ্চও কম। ইংল্যান্ডে ‘এ’ দল হিসেবে আছে ‘ইংল্যান্ড লায়ন্স’, আয়ারল্যান্ডে আছে ‘আয়ারল্যান্ড উলভস’। দুঃখজনক হলেও সত্য যে, বাংলাদেশে ‘এ’ দল বলতে অনেক দিন ধরেই কিছু নেই। এবার সেই ‘এ’ দলের অভাব পূরণে আসতে যাচ্ছে ‘ছায়া জাতীয় দল’।

বাংলাদেশ ‘এ’ দল ২০১৫ সালের পর থেকে খেলেছে স্রেফ ৯টি প্রথম শ্রেণির ম্যাচ। আর ২০১৪ সালের পর থেকে টি-টোয়েন্টি খেলেছে মাত্র ৪টি। তাই বিসিবি সভাপতি বলেন, এই ‘ছায়া দল’ গঠনের মূল উদ্দেশ্য জাতীয় দলের জন্য নতুন ক্রিকেটারদের তৈরি রাখা। উদাহরণ হিসেবে সৌম্য সরকার আর ইমরুল কায়েসর কথাও শোনা যায় বিসিবি বসের মুখে। তারা যেন জাতীয় দলের সরবরাহ সারি সমৃদ্ধ হয়। জাতীয় দলের মতোই অনুশীলনের সমস্ত সুযোগ-সুবিধা পাবেন এই দলের ক্রিকেটাররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর