মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:১৫ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

খালেদা জিয়ার কিডনি ঠিকভাবে কাজ করছে না: মির্জা ফখরুল

ঢাকা অফিস / / ৬৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১, ১:৫৮ অপরাহ্ন

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কিডনি ঠিকভাবে কাজ করছেন না বলে উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ সোমবার (১৪ জুন) বিএনপি চেয়ারপারসনের গুলশান অফিসের এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমকে এ কথা জানান বিএনপির এই নেতা।

তিনি আরও জানান, কিডনি ঠিকভাবে কাজ করছেনা দেখে খালেদা জিয়ার শরীরে মাঝে মাঝে জ্বর দেখা দেয়। এছাড়া সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদেরের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, ‘রাজনৈতিক দেউলিয়াত্বের কারণে তাদেরকে বেগম খালেদা জিয়ার জন্মদিন বিষয়ে কথা বলতে হয়। বিএনপি সম্পর্কে বলতে হয়। এভারকেয়ার হাসপাতালের যে কাগজ আদালতে দেয়া হয়েছে, সেটি ফলস কাগজ। আর যিনি রিট করেছেন, তিনি তো এই ঘটনায় ক্ষতিগ্রস্ত না।’ফখরুল আরও বলেন, ‘দেশে রাজনীতি নেই। রাজনীতি না থাকলে এগুলো ঘটে। জনগণের দৃষ্টি ভিন্নদিকে নিতে এসব ঘটনায় আশ্রয় নিতে হয়।তিনি আরও বলেন, তথ্যমন্ত্রীর কথা শুনে মনে হয়, তারাই একমাত্র দেশপ্রেমী। আর আমরা দেশদ্রোহী।সরকার নির্বাচনের ন্যূনতম বিষয়গুলো মেনে নিলে বিএনপি নির্বাচনে জানিয়ে তিনি বলেন, বিএনপির শিকড় আাছে বলেই টিকে আছে। বিএনপির শিকড় অনেক গভীরে, বলেন মির্জা ফখরুল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর