মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় জানাজা নামাজে ৮ জনের মোবাইল ফোন চুরি

কুষ্টিয়া অফিস / ১২০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১, ২:০৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় জানাজা নামাজে ৮ জনের মোবাইল ফোন চুরি

কুষ্টিয়াঃ কুষ্টিয়ার দৌলতপুরে জানাজার নামাজের মধ্যেই অন্তত ৮টি স্মার্টফোন চুরির ঘটনা ঘটেছে। আজ রবিবার (৬ জুন) সকাল সাড়ে ১০ টায় উপজেলার তারাগুনিয়া ফুটবল মাঠে নদু মোল্লার জানাজার নামাজে এই চুরির ঘটনা ঘটে।

নদু মোল্লা বিএনপির নির্বাহী কমিটির সদস্য, কুষ্টিয়া জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লার চাচাতো ভাই। তিনি ঢাকা সিএমএইচ এ চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার (৫ জুন) ইন্তেকাল করেন।

জানা গেছে, নদু মোল্লার জানাজার নামাজে সমাজের বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সমাগম ঘটে। পূর্বপরিকল্পনা অনুযায়ী পকেটমার সিন্ডিকেটের সদস্যরা নামাজের বিভিন্ন কাতারে মুসল্লির সঙ্গে দাঁড়িয়ে পাঞ্জাবির পকেটে থাকা মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়।
দৌলতপুর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম বলেন, জানাজা নামাজ পড়তে আসার পর মোবাইলটি পকেটে রেখে দিই। নামাজ শেষে দেখি পকেটে মোবাইলটি নেই। কখন যে পকেটমার চক্রের সদস্যরা ফোনটি চুরি করে নিয়ে গেল টেরই পেলাম না।

নামাজে আরও যাদের মোবাইল চুরি হয়েছে তারা হলেন, ভেড়ামারা পৌরসভার সাবেক মেয়র শামীমুল ইসলাম ছানা, দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন, ডাংমড়কা এলাকার বাসিন্দা ও আওয়ামী লীগের নেতা মোখলেসুর রহমান, সবুর মোল্লাসহ অন্তত ৮ জনের।

জানা যায়, মোবাইল চুরি হওয়ার কিছুক্ষণ পরই বিভিন্ন মোবাইল থেকে চুরি হয়ে যাওয়া নম্বরে কল করলে বন্ধ পাওয়া গেছে। দু-একজনের নম্বর খোলা পেলেও কল করলে অপরপ্রান্ত থেকে কলটি কেটে দেওয়া হয়। এরপর থেকে ফোনগুলো বন্ধ পাওয়া যায়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিনের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি একটা সভায় আছি, বিষয়টি জানি না। ডিউটি অফিসার এসআই শাহনাজ পারভীন বলেন, এখন পর্যন্ত থানায় কেউ এ বিষয়ে লিখিত অভিযোগ দেয়নি। তবে বিভিন্ন মাধ্যমে বিষয়টি শুনেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর