মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

পুকুরে শিশুর লাশ পরিবারের দাবী হত্যাকান্ড

রাশিদুল ইসলাম চমন / ২৭৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৮ মে, ২০২১, ৫:৩০ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা এলাকায় পুকুর থেকে সৈকত ইসলাম সকাল (৮)  নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সৈকত কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা নিবাসী জহুরুল ইসলামের ছেলে।  নিহতের পরিবারের দাবি, গতকাল বিকেল থেকে সৈকত নিখোঁজ। অনেক খোজাখুজি করেও তার সন্ধান মেলেনি। আজ সকালে তার মরদেহ পার্শ্ববর্তী পুকুর থেকে উদ্ধার করে পুলিশ। সৈকতের বাবা আরো বলেন, আমার সন্তানকে প্রতিবেশী এক পরিবার হত্যা করে পানিতে ফেলে দেয়। তাদের সাথে অনেকদিন ধরে শত্রুতা আছে।

এ বিষয়ে, কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল ইসলাম জানান, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে জিয়ারখীর একটি পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। শিশুটির শরীরের বিভিন্ন স্থানে আঘ্তের চিহ্ন রয়েছে। প্রাথমিক ধারনা করা হচ্ছে শিশুটিকে কে বা কাহারা হত্যা করে লাশ পুকুরে ফেলে গুম করতে চেয়েছিলো। অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর