শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

পুকুরে শিশুর লাশ পরিবারের দাবী হত্যাকান্ড

রাশিদুল ইসলাম চমন / ২৫১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৮ মে, ২০২১, ৫:৩০ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা এলাকায় পুকুর থেকে সৈকত ইসলাম সকাল (৮)  নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সৈকত কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা নিবাসী জহুরুল ইসলামের ছেলে।  নিহতের পরিবারের দাবি, গতকাল বিকেল থেকে সৈকত নিখোঁজ। অনেক খোজাখুজি করেও তার সন্ধান মেলেনি। আজ সকালে তার মরদেহ পার্শ্ববর্তী পুকুর থেকে উদ্ধার করে পুলিশ। সৈকতের বাবা আরো বলেন, আমার সন্তানকে প্রতিবেশী এক পরিবার হত্যা করে পানিতে ফেলে দেয়। তাদের সাথে অনেকদিন ধরে শত্রুতা আছে।

এ বিষয়ে, কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল ইসলাম জানান, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে জিয়ারখীর একটি পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। শিশুটির শরীরের বিভিন্ন স্থানে আঘ্তের চিহ্ন রয়েছে। প্রাথমিক ধারনা করা হচ্ছে শিশুটিকে কে বা কাহারা হত্যা করে লাশ পুকুরে ফেলে গুম করতে চেয়েছিলো। অভিযোগ পেলে ব্যবস্থা নিবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর