শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ

Reporter Name / ২৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ৮:৫২ পূর্বাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ

মিরপুর প্রতিনিধিঃকুষ্টিয়া মিরপুরে ৪৪০ বস্তা (২২ টন) অবৈধ সার জব্দ করেছে কৃষি বিভাগ। বিধি বহির্ভূতভাবে এসব সার নিয়ে আসায় এটি জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টম্বর) মিরপুর উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা কৃষি অফিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার সকালে মিরপুর পৌরসভার অধীনস্ত মাহমুদা চৌধুরী কলেজ মোড়ে মো. মনিরুজ্জামান নামে স্থানীয় এক সার ব্যবসায়ী অবৈধভাবে ৪৪০ বস্তা সার তার গোডাউনে খালাস করেন। এ সময় স্থানীয় জনতার সন্দেহ হলে স্থানীয় কৃষি অফিসে খবর দেয়। পরবর্তীতে উপজেলা কৃষি সম্প্রসারণ অফিস এর বৈধ কাগজপত্র দেখতে চায়। তবে ওই সার ব্যবসায়ী তাৎক্ষণিকভাবে খালাসকৃত সারের বৈধ কোনো কাগজ দেখাতে পারেননি।

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, ঘটনার দিন সোমবার সকালে মিরপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রহমত আলী রব্বান মোবাইল ফোনে অবৈধ সারের বিষয়টি জানালে আমরা তাৎক্ষণিকভাবে এই সার ব্যবসায়ীর গোডাউনে গিয়ে খালাসকৃত সারের বৈধ কাগজপত্র দেখতে চাই। তিনি কাগজপত্র দেখাতে না পারায় আমরা তাকে কারণ দর্শানোর নোটিশ দেই। তিনি নোটিশের জবাবে তার অপরাধ স্বীকার করেন।

তিনি আরও বলেন, পরবর্তীতে উপজেলা সার বীজ মনিটরিং কমিটির সিদ্ধান্ত মোতাবেক সার ব্যবসায়ী মনিরুজ্জামানের সার বিক্রির কার্ড অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয় এবং জব্দকৃত সার নিলামে বিক্রির সিদ্ধান্ত নেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর