মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

সাংবাদিক মোঃ আবুল বাসারের জন্মদিনে পরিবর্তনের অঙ্গীকারের পক্ষ থেকে শুভেচ্ছা

কুষ্টিয়া অফিস // / ১০৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ২:৫৪ পূর্বাহ্ন

দীর্ঘ-০৭ বছর ধরে মাঠের সাংবাদিকতা থেকে বেড়ে উঠা সাংবাদিক মোঃ আবুল বাসার (জীবন) এর শুভ জন্মদিন আজ। তিনি একজন সাহসী যোদ্ধা, সৎ এবং সাহসী সত্য প্রকাশে নির্ভিক সাংবাদিক।

 

তিনি অনুসন্ধান মূলক জাতীয় পত্রিকা অগ্রযাত্রা’ ও ডিপিসি বাংলা টেলিভিশন, যশোর প্রতিনিধি,এবং দৈনিক ফুলতলা প্রতিদিনের অভয়নগর উপজেলা প্রতিনিধি সহ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) যশোর জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে কর্মরত আছেন।

 

সাংবাদিকতায় তিনি রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসার চেষ্টা করেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।

 

অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যের সন্ধানেরত নির্ভীক সাংবাদিক মোঃ  আবুল বাসার (জীবন) ।

 

সহজ সরল জীবন ও অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রতিবাদী সকলের প্রিয়মুখ সাংবাদিক মোঃ আবুল বাসার (জীবন), সাংবাদিকের বিপদে ছুটে গিয়েছে তার পাশে। নির্যাতিত সাংবাদিকের  ন্যায্য দাবী,অধিকার  আদায়ের লক্ষ্যে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছেন রাজপথে।

 

আজ তার জন্মদিনে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসা। আরও সহস্র বছর বেঁচে থেকে যেন মহৎ কর্মগুলোকে এগিয়ে নিতে পারে সেই প্রার্থনাই করি।

 

শুভেচ্ছান্তে :…পরিবর্তনের অঙ্গীকার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর