মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

নীলফামারীতে র‌্যাবের অভিযানে ১ হাজার ৩২৫ বোতল ফেন্সিডিল সহ আটক ২

কুষ্টিয়া অফিস // / ৫৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪, ৮:২৮ অপরাহ্ন

তপন দাস,নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে র‌্যাবের অভিযানে ১ হাজার ৩২৫ বোতল ফেন্সিডিল সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে নীলফামারী র‌্যাব ১৩ সিপিসি ২ এর একটি অভিযানিক টিম।

শনিবার দুপুরে নীলফামারী র‌্যাব ১৩ সিপিসি ২ এর জেলা কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ বিষয় টি নিশ্চিত করে বলেন র‌্যাব ১৩ রংপুর এর অধিনায়ক কমান্ডার মোহাম্মদ আরাফাত ইসলাম।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন গতকাল শুক্রবার রাতে নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তা ব্যারেজ এলাকায় একটি গোপন সংবাদ এর ভিত্তিতে অভিযান পরিচালনা হুমাউন কবির ( ৩৪) ও সৈয়দ আলী (৩৫) নামে ২ জন মাদক ব্যবসায়ী সহ ১৩২৫ বোতল ফেন্সিডিল আটক করে।

আটককৃতরা হলেন ডিমলা উপজেলার ডালিয়া ক্লোজারপাড়া গ্রামের ইনতাজ আলীর ছেলে হুমায়ুন কবির এবং আদর্শ পাড়া নামক এলাকার মৃত বাবুল হোসেন এর ছেলে সৈয়দ আলী।

এসময় প্রেস ব্রিফিংয়ে র‌্যাব ১৩ রংপুর এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম বলেন বাংলাদেশ কে মাদক মুক্ত রাখতে চলো যাই যুদ্ধে, এই স্লোগান নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।

আমরা মাদক মুক্ত সমাজ গড়তে চাই, মাদক থেকে যুব সমাজ কে রক্ষা করতে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর পাশাপাশি আমরা জনগণের সহায়তা নিয়ে কাজ করে যাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর