মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ফেঞ্চুগঞ্জে বীর মুক্তিযোদ্ধা ডা:আরকে দাসের মৃত্যুবার্ষিকী পালন

কুষ্টিয়া অফিস // / ৭০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪, ৬:৫০ অপরাহ্ন

রহমান বাবুল,ফেঞ্চুগঞ্জ সিলেট প্রতিনিধি

ডাঃ আর কে দাস অসাম্প্রদায়িক চেতনার মানবিক মানুষ ছিলেন। ফেঞ্চুগঞ্জের শিক্ষা, মানবতা, সামাজিক, রাজনৈতিক ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য তিনি ফেঞ্চুগঞ্জ বাসীর মনের মণিকোঠায় ঠাঁই করে নিয়েছেন। তিনি তার কর্মের প্রতি সর্বক্ষেত্রে বিশ্বস্ত ছিলেন বলে স্মরণীয় হয়ে আছেন।

 

বঙ্গবন্ধুর আদর্শ অনুসারী হিসেবে, দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার ছিলেন। নিজের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে গেছেন। তার ব্যবহার ও সেবায় এই জনপদের মানুষ মুগ্ধ হয়েছেন। খুব সহজে ছোট বড় সবাই কে আপন করে নিতে পারতেন তিনি। তার স্মৃতি কে বাঁচিয়ে রাখতে হবে।

ফেঞ্চুগঞ্জ কৃতি সন্তান, প্রথিতযশা চিকিৎসক, ডাঃ আর কে দাসের ২৭তম মৃত্যু বাষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে ফেঞ্চুগঞ্জ যুব সংঘ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা ডাঃআর কে দাস ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা বৃওি ও চিকিৎসা সহায়তা প্রদান এবং স্মারক সংকলন” চির ভাস্বর “এর মোড়ক উন্মোচন উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এই কথাগুলো বলেন।

 

ফাউন্ডেশনের সভাপতি ভাস্কর রঞ্জন দাসের সভাপতিত্বে ও ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পাপ্পুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ সৈয়দ নূরুজজামান,সাবেক অধ্যক্ষ্য রবীন্দ্র কুমার নাথ, মাহমুদ উস সামাদ -ফারজানা চৌধুরী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল জলিল, নাসির উদ্দীন রতন,কাজি আবুল কাসেম জেবুল,ইউপি চেয়ারম্যান তৈয়ফুর রহমান শাহীন, রাজু আহমদ রাজা, অ্যাডভোকেট শরদিন্দু দে, তপন কুমার পাল,সাংবাদিক শাহ মুজিবুর রহমান জকন, সাংবাদিক মামুনুর রশীদ।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডাঃ অভিজিৎ দাস জয়।

প্রয়াতের জীবনী পাঠ করেন তার মেয়ে অ্যাডভোকেট মধুমিতা দাস মনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর