বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

অভিযোগ অস্বীকার করে শো-কজ নোটিশের জবাব দিলেন হানিফ-আতা

কুষ্টিয়া অফিস // / ১৩৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ৩:০১ অপরাহ্ন

শিক্ষকদের ডেকে নৌকা প্রতীকের ভোট চাওয়ার নির্দেশ বিষয়ক অভিযোগ অস্বীকার করে শো-কজ নোটিশের জবাব দিলেন সংসদীয় আসন-৭৭, কুষ্টিয়া-৩ অঞ্চলে নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থী যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিক এমপি ও তার ভাই কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামী লীগের স্ধাারণ সম্পাদক আতাউর রহমান আতা।

 

এর আগে গত ২৪ডিসেম্বর সংশ্লিষ্ট আসনের নির্বাচনি অনুসন্ধান কমিটি প্রধান যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক মুহাম্মদ মাযহারুল ইসলাম স্বাক্ষরিত ও প্রেরিত শো-কজ নোটিশের লিখিত জবাব দাখিলের নির্দেশ দেয়া হয় বলে নিশ্চিত করেন আদালত পুলিশের পরিদর্শক মো: মনিরুল ইসলাম।

 

মঙ্গলবার বেলা ১১টায় নোটিশের নির্ধারিত সময়ের মধ্যে মাহবুবউল আলম হানিফ তার প্রতিনিধি রাষ্ট্রপক্ষের কৌসুলি এ্যাড. অনুপ কুমার নন্দীর মাধ্যমে দাখিলকৃত লিখিত জবাবে অভিযোগ অস্বীকার করেছেন। তবে হানিফের ভাই আতাউর রহমান আতা স্ব-শরীরে হাজির হয়ে তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে লিখিত জবাব দাখিল করেছেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

 

আদালত পুলিশ সূত্রে জানা যায়, গত ‘২৪/১২/২০২৩ খ্রিঃ তারিখে কুষ্টিয়া-৩ আসনে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এবং কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ে কুষ্টিয়া সদর উপজেলার মাধ্যমিক স্থরের শিক্ষকবৃন্দ আয়োজনে “শিক্ষা নিয়ে গড়বো দেশ-শেখ হাসিনার বাংলাদেশ” বঙ্গবন্ধুর শিক্ষাদর্শন ও জাতীয় নতুন শিক্ষা কালিকুলাম ২০২১ শীর্ষক ০৭ দিন ব্যাপী ট্রেনিং এর শেষ দিন ২৪/১২/২০২৩ তারিখে শিক্ষকদের ট্রেনিং শুরু করার পূর্বে নির্বাচনী জনসভা করার জন্য বাধ্য করেন মর্মে লিখিত অভিযোগ দাখিল করেন অনুসন্ধান কমিটির কাছে। যা জাতীয় সংসদ নির্বাচনী আচরণ বিধিমালা, ২০০৮ এর বিধি ১৪ এর লঙ্ঘন’।

 

এবিষয়ে মন্তব্য জানতে চেয়ে মুঠোফোনে একাধিকবার কল দিলেও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা রিসিভ না করে কল কেটে দেন। খুদে বার্তা প্রেরন করেও তার কোন সাড়া পাওয়া যায়নি।

 

মন্তব্য জানতে মাহবুব উল আলম হানিফের প্রতিনিধি এ্যাড. অনুপ কুমার নন্দীর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি জানান, আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে করা নোটিশের জবাব দিয়েছি অনুসন্ধান কমিটির কাছে এবং বিষয়টি নিষ্পত্তিও হয়ে গেছে’।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর