শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় জেলেদের জালে বাঁধলো শিশুর লাশ

কুষ্টিয়া অফিস // / ১৬৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩, ৭:৩৭ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে মাথাভাঙ্গা নদী থেকে আছিয়া খাতুন (৮) নামে এক শিশু মরদেহ উদ্ধার হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ধর্মদহ গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া মাথাভাঙ্গা নদীতে জেলের জালে আটকে থাকা অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আছিয়া দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের ধর্মদহ গ্রামের আলালের মেয়ে।

স্থানীয় ও নিহত শিশুর পরিবার সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে আছিয়া ও তার খালাত ভাই মাথাভাঙ্গা নদীর পাড়ে খেলতে গিয়ে তারা দু’জনই নদীতে পড়ে যায়।

 

স্থানীয় লোকজন দেখতে পেয়ে দৌড়ে গিয়ে আছিয়ার খালাত ভাইকে জীবীত উদ্ধার করলেও আছিয়াকে খুজে পায়নি তারা। প্রায় আধাঘন্টা পর নদীতে পেতে রাখা জেলেদের জালে উঠে আসে আছিয়ার মরদেহ।

নদীতে ডুবে শিশু মৃত্যুর বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ধর্মদহ মাথাভাঙ্গা নদী থেকে আছিয়া খাতুন নামে ৮ বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে। মৃত শিশু ধর্মদহ গ্রামের আলালের মেয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর