মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার হরিপুরে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী হামলা

কুষ্টিয়া অফিস // / ৫৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩, ১০:৫৬ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে পারিবারিক কলহে পূর্ব শত্রুতার জের ধরে সুজন ফকিরের (৩৪) উপর সন্ত্রাসী হামলায় আহত হয়ে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

শুক্রবারে বিকালে কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের শালদাহ এলাকায় আব্বেসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত সুজন ফকির সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নে শালদাহ এলাকার মৃত তসলেম ফকিরের ছেলে।

সুজন ফকিরের উপর হামলাকারী এজাহার নামীয় আসামিরা হলেন: কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের শালদাহ এলাকার সরোয়ার ফকিরের ছেলে মোঃ জীবন ফকির (৩০), মৃত আকআর ফকিরের ছেলে সরোয়ার ফকির (৫২), সরোয়ার ফকিরের স্ত্রী মোছা: রোজিনা(৫২),জীবন ফকিরের স্ত্রী মোছা: বন্যা খাতুন ও কুষ্টিয়া শহরস্থ হরিসংকরপুর এলাকার মৃত কিতাব আলীর ছেলে মো: মিজু (৩৫)।

এজাহার সুত্রে জানা যায় পূর্ব শত্রুতার জেরে পূর্ব পরিকল্পিতভাবে হাতে ধারালো হাসুয়া লোহার রড, বাঁশের লাঠি, চলা কাঠ সহকারে বসত বাড়ীতে অনধিকারে প্রবেশ করে গালিগালাজ করতে থাকে। গালিগালাজ করতে নিষেধ করলে এজাহার নামীয় আসামিগণ সংঘবদ্ধভাবে হামলা চালায়।

এ ঘটনায় সুজন ফকিরের দুলাভাই আলামিন হোসেন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করে। মামলা নং: ৯

এ বিষয়ে কুষ্টিয়া সদর থানার অফিসার ইনচার্জ আশিকুর রহমান বলেন, উক্ত ঘটনায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। আসামিদের ধরতে আমাদের পুলিশ কাজ চালাচ্ছে এবং ঘটনাটি তদন্ত করে সঠিক তথ্য উদঘাটন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর