মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় অভিনব কায়দায় চাঁদার দাবিতে যুবক আটক

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১৪৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩, ৫:৪৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় ইউটব থেকে অস্ত্র ও গুলির ভিডিও ডাউন লোড করে কন্ঠ পরিবর্তন করে ব্যবসায়ীদের কাছে হোয়াটস্ অ্যাপ এ ম্যাসেজ প্রেরণ করে প্রাণ নাশে হুমকি প্রদর্শন করার অভিযোগে আল শাহরিয়ার অন্তর (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

২৮ মার্চ মঙ্গলবার সকাল ১০ টায় কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস বিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার খাইরুল ইসলাম।

আটকৃত ব্যাক্তি হলেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার মির্জানগর গ্রামের হারুন অর রশিদ এর ছেলে আল শাহরিয়ার অন্তর। এ সময় তার কাছ থেকে একটি স্যামস্যাম মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রেস বিফিং কালে পুলিশ সুপার বলেন ২৪ মার্চে একজন প্লাস্টিক পন্য বিক্রির ব্যবসায়ীক ফেরদৌস আলমের কাছে মোবাইল ফোনের মাধ্যমে কন্ঠ পরিবর্তন করে তাদের ছেলেদেরকে স্কুল থেকে তুলে নিয়ে হত্যা করবে বলে হোয়াটসঅ্যাপ এ ম্যাসেজ দিয়ে হুমকি প্রদান করে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। এ ঘটনায় ঐ ব্যবসায়ীক কুষ্টিয়া মডেল থানায় চাঁদা দাবী ও প্রাণ নামে হুমকি দেওয়া একটি মামলা দায়ের করেন।

বিভিন্ন টেকনিক্যাল ডিভাইজ সাইবার ক্রাইম ইউনিট অভিযান পরিচালনা করে অভিযুক্ত ব্যক্তিকে ঘটনার চারদিন পার মিরপুর উপজেলা মির্জানগর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করেন।

খালিদ সাইফুল,২৮ মার্চ ২০২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর