শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ও জনসংযোগ সভা-২০২২ অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস // / ১১৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ৮:০২ অপরাহ্ন

 

২৮ নভেম্বর শেরে বাংলা আইডিয়াল ইনস্টিটিউট, নন্দিপাড়া, খিলগাঁও, ঢাকা। একশনএইড বাংলাদেশ এর সহযোগীতায় ও স্পৃহা বাংলাদেশ ফাউন্ডেশনের বাস্তবায়নে নন্দীপাড়া ৭৪ নং ওয়ার্ডে সামাজিক নিরীক্ষার পরিপ্রেক্ষিতে সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ও জনসংযোগ সভা-২০২২ এর আয়োজন করা হয়। ২৮ নভেম্বর শেরে বাংলা আইডিয়াল ইনস্টিটিউট, নন্দিপাড়া, খিলগাঁও, ঢাকার সভাটি সঞ্চালন করেন এল.আর.পি-৫৫, স্পৃহা বাংলাদেশ ফাউন্ডেশনের প্রজেক্ট কো-অর্ডিনেটর স্বপন দেবনাথ।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ৭৪ নং ওয়ার্ডের কমিশনার মো: আজিজুল হক।

স্বগত বক্তব্য রাখেন তামাজের আহমেদ, ম্যানেজার, একশনএইড বাংলাদেশ। তিনি শুরুতেই নন্দিপাড়া এলাকার নানা সমস্যার কথা তুলে ধরেন। সভার মূল উদ্দেশ্য ছিলো- সামাজিক নিরীক্ষার মাধ্যমে যে সমস্যাগুলো চিহ্নিত হয়েছে তা সমাধানের সুনিশ্চিত করা, সেবার মান উন্নয়ন করা, সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এর সাথে সংযোগ স্থাপন করা।

প্রধান অতিথি আজিজুল হক একশনএইড বাংলাদেশ ও স্পৃহা বাংলাদেশ ফাউন্ডেশনকে এমন একটি নতুন কার্যকরী সভার আয়োজন করার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, আশা করি এই সভাটি কমিউনিটির জনগনের কল্যান বয়ে আনবে।

কমিউনিটিতে স্বাস্থ্য ক্লিনিক স্থপনের জন্য ইতিমধ্যে জায়গার ব্যবস্থা করেন তিনি। এছাড়া বক্তব্য রাখেন, রুবিনা আক্তার, বৃষ্টি আক্তার, শরিফা আক্তার, আয়েশা আক্তার সহ অনেকে। তারা পরিবার পরিকল্পনা সেবা, জরুরী স্বাস্থ্যসেবা, মা ও শিশুর বিনামূল্যে ঠিকাদান, মাতৃকালীন ভাতা, স্বল্প সুদে দারিদ্রের ঋণ প্রদান, যুবক-যুবতীদের কর্মমুখী প্রশিক্ষণ সহ নানা বিষয় তুলে ধরেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর