সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

খোকসায় লাল তেঁতুল পাড়তে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু

Reporter Name / ১২১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২, ৬:০৭ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসা উপজেলার হিজলাবট গ্রামের প্রায় ৩০০ বছরের প্রাচীন লাল তেঁতুল গাছ থেকে মাটিতে পড়ে মোঃ ইকরাম (১৬) নামের স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ভোর রাতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মোঃ ইকরাম কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের রসুলপুর গ্রামের মো. আইজুদ্দিনের ছেলে ও মধুপুর কলেজিয়েট স্কুলের দশম শ্রেণির ছাত্র। সে দুই ভাই বোনের মধ্যে ছোট। তাঁর বাবা একজন ভ্যানচালক।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, গত শনিবার স্কুলছাত্র ইকরাম খোকসা উপজেলার হিজলাবট গ্রামের নানা বাড়িতে গিয়েছিল। বিকেলে সেখানকার প্রায় ৩০০ বছরের প্রাচীন লাল তেঁতুল গাছে তেঁতুল পাড়তে উঠেছিল। তেঁতুল পাড়তে গিয়ে বিদ্যুতায়িত হয়ে গাছ থেকে মাটিতে পড়ে যায়। এতে মাথা ও কানের পর্দা ফেটে যায়। প্রচুর রক্তপাত হলে স্বজনরা তাকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থার কোনো উন্নতি না হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।

এরপর ওইদিন রাতেই উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেও তার শারীরিক অবস্থান কোনো উন্নতি না হওয়ায় গত রোববার ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে আই সি ইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার ভোর সাড়ে ৪ টার দিকে তার মৃত্যু হয়।

এব্যাপারে নিহত ছাত্রের চাচাতো ভাই হেলাল উদ্দিন বলেন, নানা বাড়িতে বেড়াতে গিয়ে লাল তেঁতুল গাছে উঠে তেঁতুল পাড়ছিল।

সময় বিদ্যুতায়িত হয়ে গাছ থেকে নিচে পড়ে মাথা ও কানের পর্দা ফেটে প্রচুর রক্তপাত হচ্ছিল। চিকিৎসার জন্য প্রথমে খোকসা, তারপর কুষ্টিয়া, রাজশাহী ও ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছিল। সেখানে আই সি ইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ জীবন যুদ্ধে হেরে যায় ইকরাম।

ঘটনার সত্যতা স্বীকার করে খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, হিজলাবটের লাল তেঁতুল গাছ থেকে পড়ে ওই স্কুল ছাত্র গুরুতর আহত হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে ঢামেকে মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর