সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় জোড়াখুনে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক নয়ন র‍্যাবের কাছে গ্রেফতার

কুষ্টিয়া অফিস // / ১৭১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২, ৪:২৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় স্কুলছাত্রীকে যৌন হয়রানীর প্রতিবাদ করায় সহোদরসহ এক স্কুল শিক্ষককে কুপিয়ে জোড়া খুন মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী নয়ন শেখ(৩৫)কে গ্রেফতার করেছে র‍্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

সোমবার দুপুর সাড়ে ১২টায় র‍্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান র‍্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলনে জানান, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৭ম শ্রেনীর একছাত্রীকে বখাটেদের উৎপাতের প্রতিবাদ করায় ২০১৪ সালের ২৫ এপ্রিল রাতে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মজিবর রহমান ও সহোদর মিজানুর রহমানকে ওই সব বখাটেরা দলবেধে এসে ধারালো অস্ত্রের আঘাতে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে। এঘটনায় নিহতের ছেলে জাহারুল ইসলাম বাদি হয়ে ঘটনার পরদিন ভেড়ামারা থানায় হত্যা মামলা করেন। ওই মামলার তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে অভিযোগ এনে আদা প্রতিবেদন দেয় পুলিশ। মামলাটি স্বাক্ষ্য শুনানী শেষে গত ২০১৯ সালের ০১ডিসেম্বর, কুষ্টিয়া জেলা ও দায়রা জজ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক আসামীদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমানিত হওয়ায় গ্রেফতার নয়ন শেখসহ ৪জনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডাদেশ প্রদান করেন। এমামলার রায় ঘোষনার দিন থেকে অদ্যবধি মৃত্যুদন্ডপ্রাপ্ত নয়ন শেখ বিভিন্ন ছদ্মবেশ ধারন করে পলাতক জীবন যাপন করছিলো। পাশ্ববর্তী দেশ ভারত এবং রাজশাহীর বাঘা উপজেলায় সে যাতায়াত করত।

বিষয়টি আধুনিক তথ্যপ্রযুক্তির সাহায্যে অভিযান চালিয়ে রাজশাহীর বাঘা উপজেলার পলাশী গ্রাম থেকে নয়ন শেখকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর ওই মামলার বাদি পক্ষের সনাক্ত ও আসামীর স্বিরোক্তির মাধ্যমে র‍্যাব নিশ্চিত হয়েছে যে এই নয়ন শেখই প্রকৃত দন্ডপ্রাপ্ত আসামী নয়ন শেখ। গেফতারের সময় তার দখল থেকে একটি বিদেশী পিস্তল ও দুই র্উান্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব। এখন যথাযথ আইনী প্রক্রিয়ার মাধ্যমে গ্রেফতার নয়ন শেখকে আদালতে সৌপর্দ করা হবে বলেও নিশ্চিত করেন এই র‍্যাব কর্মকর্তা।

কেএসসি/পিপি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর