রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বিক্ষোভ শেষে বাড়ী ফেরা হলো না আ’লীগ কর্মীর

কুষ্টিয়া অফিস // / ১১৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৪ জুন, ২০২২, ৯:৪৭ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ শেষে বাড়ী ফেরার পথে সড়ক দূর্ঘটনায় বাবলু হোসেন (৪০) নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন।

শনিবার (০৪ জুন) বিকেল ৫টায় কুষ্টিয়া-মেহেরপুর সড়কের নওদাপাড়া বালিকা বিদ্যালয়ের সন্নিকটে এ দূর্ঘটনা ঘটে।
নিহত বাবলু হোসেন মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের বড়বাড়ীয়া বেড়পাড়া এলাকার আবু মুসার ছেলে। তিনি স্থানীয় আওয়ামী লীগের কর্মী ছিলেন। পেশায় একজন গরু ব্যবসায়ী।

ঘটনাস্থলে উপস্থিত নিহতের প্রতিবেশি হাফিজুল ইসলাম জানান, শনিবার বিকেলে মিরপুর উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলো বাবলু। পথিমধ্যে উক্ত স্থানে পৌছালে কুষ্টিয়া-মেহেরপুর গামী একটি পিকাপের সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই সে মারা যান।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা ঘটনাস্থল থেকে জানান, পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করেছে। তবে ঘাতক গাড়িটিকে আটক করা সম্ভব হয়নি।

এই দূর্ঘটনায় আওয়ামী লীগ কর্মীর মৃত্যুর সংবাদ শুনে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে ছুটে যান মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল হালিম, সাধারন সম্পাদক কামারুল আরেফিনসহ দলীয় নেতাকর্মীরা। এ্যাড, আবদুল হালিম এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

হাসান আলী
কুষ্টিয়া।
০১৭১১০৫১৪১০

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর