রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ৪০তম বিসিএস ক্যাডারে সুপারিশকৃত অফিসারদের ফুল দিয়ে অভিনন্দিত করলেন এসপি খাইরুল আলম

খালিদ সাইফুল / ২০১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২, ১১:৪৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় ৪০তম বিসিএস ক্যাডারে সুপারিশকৃত অফিসারদের ফুল দিয়ে অভিনন্দিত করলেন এসপি খাইরুল আলম। শনিবার (৭ নভেম্বর) দুপুর ১২টায় কুষ্টিয়া জেলা হতে ৪০তম বিসিএস এর বিভিন্ন ক্যাডারে সুপারিশকৃত অফিসারদের আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দিত করলেন পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন অক্লান্ত পরিশ্রম ও অধ্যবসায়ের কারণে আজ আপনাদেরকে ৪০তম বিসিএস এর বিভিন্ন ক্যাডারে সুপারিশ করা হয়েছে। আপনারা বাংলাদেশের তথা কুষ্টিয়াবাসীর গর্ব ও অহংকার। এ বছর ৪০ তম বিসিএস এর বিভিন্ন ক্যাডারে কুষ্টিয়া জেলা হতে ১৩ জনকে বিসিএস অফিসার হিসেবে সুপারিশ করা হয়েছে। তারমধ্য হতে বিসিএস প্রশাসন ক্যাডার হতে ২ জন, বিসিএস পুলিশ ক্যাডার হতে ১ জন, বিসিএস স্ব্যাস্থ্য ক্যাডার হতে ১ জন, বিসিএস আনসার ক্যাডার হতে ১ জন, বিসিএস কাস্টমস এন্ড এক্সাইজ ক্যাডার হতে ১ জন, বিসিএস প্রণীসম্পদ ক্যাডার হতে ১ জন, বিসিএস সড়ক ও জনপদ ক্যাডার হতে ১ জন এবং বিসিএস শিক্ষা ক্যাডার হতে ৫ জনকে সুপারিশ করা হয়েছে।

এ সময় পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম আরো বলেন আমাদেরকে সততা ও দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে লব্ধ জ্ঞান ও অর্জিত দক্ষতা দিয়ে জনগণের জীবন মানের উন্নয়নের জন্য কাজ করতে হবে। আমরা প্রজাতন্ত্রের কর্মচারী। জনগণের সেবক, শাসক নই। চাকুরী নয় সেবা এই মন্ত্র ধারণ করতে হবে। দেশের প্রতি, মানুষের প্রতি ও স্বাধীনতার প্রতি শ্রদ্ধা-ভালবাসা থাকতে হবে। দেশের সার্বভৌম ও অভ্যন্তরীণ নিরাপত্তা বিষয় গুলো কর্মক্ষেত্রে গুরুত্বের সাথে পালন করতে হবে। এ দেশ স্বাধীন না হলে আজ আপনারা বিসিএস ক্যাডার হতে পারতেন না এবং আমিও পুলিশ সুপার হতে পারতাম না। এজন্য দেশের প্রতি সকলের দায়বদ্ধতা রয়েছে। এ সময় তিনি গভীর শ্রদ্ধা ভরে স্বরণ করেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যিনি আমাদেরকে একটা স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। ১৫ই আগস্ট শাহাদৎ বরণকারী বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যদের এবং ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে জীবন উৎসর্গকারী সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণ করেন। বাংলাদেশ আজ মধ্যমায়ের দেশে উন্নীত হয়েছে। ভিশন ২০৪১ পূরণে উন্নত বাংলাদেশ “সোনার বাংলা” গড়ার লক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আর আপনারা হবেন ভিশন ২০৪১ পূরণের সারথী। এই জন্য মৌলিক ও বুনিয়াদি প্রশিক্ষন অত্যন্ত গুরুত্বপূর্ণ যেটা আপনারা সামনে গ্রহণ করবেন। কাউকেই হেয় প্রতিপন্ন করা উচিত নয়। পারস্পরিক শ্রদ্ধা ও কর্ম দক্ষতার মাধ্যমে দেশের মানুষকে সেবা প্রদান করবেন এই প্রত্যাশা করেন। তিনি আরো বলেন, ভাল এ্যাডমিনিস্ট্রেটর হওয়ার পূর্বে সর্ব প্রথম একজন সৎ ও ভাল মানুষ হতে হবে। দেশের সকল শ্রেণীর ও পেশার মানুষের প্রতি মমতা থাকতে হবে। সিনিয়রদের প্রতি যথাযথ সম্মান এবং জুনিয়রদের প্রতি সহমর্মিতা ও সহানুভুতি থাকা একান্ত আবশ্যক। সর্বোপরি সকলেই কর্মক্ষেত্রে দক্ষতার স্বাক্ষর রেখে দেশ ও জনগণের সেবায় আত্মনিয়োগ করার প্রতি গুরুত্ব আরোপ ও সবার উজ্জ্বল সাফল্য কামনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ ফয়সাল হোসেন (ডিআইও – ১), মোঃ শহীদুজ্জামান (আরওআই), মোঃ শাহাদৎ হোসেন, ইন্সপেক্টর (জেলা বিশেষ শাখা) ও ৪০তম বিসিএস এর জন্য সুপারিশকৃত বিভিন্ন ক্যাডারের ১৩ জন বিসিএস অফিসার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর