রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

খালিদ সাইফুল / ১০২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন

কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কুষ্টিয়ার জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স মাঠ প্রাঙ্গনে ঈফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৮এপ্রিল বাদ আসর ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কুষ্টিয়া পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

এসময় বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, কুষ্টিয়া স্থানীয় সরকার শাখা উপপরিচালক (উপসচিব) মৃনাল কান্তি দে, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সহ সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামান, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা, মিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামারুল আরেফিন। আরো উপস্থিত ছিলেন, কুষ্টিয়া, বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত, কুষ্টিয়া, সেক্টর কমান্ডার(বিজিবি), মিরপুর, কুষ্টিয়া, কোম্পানি কমান্ডার(র‌্যাব-১২), কুষ্টিয়া, জেলা অ্যাডজুট্যান্ট(আনছার ও ভিডিপি), কুষ্টিয়াসহ জেলা প্রশাসন, সরকারী কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠানের সভাপতি এবং প্রধান অতিথি আমন্ত্রিত অতিথি বৃন্দের প্রতি শুভেচ্ছা বিনিময় করেন। অতঃপর দেশ, জাতি ও বাংলাদেশ পুলিশের কল্যাণ কামনা করে মোনাজাত শেষে সকলে ইফতার মাহফিলে শরীক হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর