রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুমারখালীতে ডোবা থেকে গলাই ওড়না প্যাচানো নারীর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১১৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৬ মার্চ, ২০২২, ৩:১৩ অপরাহ্ন

কুমারখালীতে ডোবা থেকে গলাই ওড়না প্যাচানো নারীর মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার কুমারখালীতে ডোবা থেকে মধ্যে বয়সী নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকালে পান্টি ইউনিয়নের ডাঁশা গ্রামের নিহতের বাড়ির সন্নিকটে ডোবা থেকে গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করা হয়।

নিহত নারী পান্টি ইউনিয়নের ডাঁশা গ্রামের মৃত আতিয়ার রহমানের মেয়ে পায়রা বেগম (৪৮)।

এলাকাবাসী জানান, রোববার সকাল ৬ টার দিকে মৃত আতিয়ার রহমানের বাড়ির সন্নিকটে ডোবার পানিতে গলায় ওড়না পেঁচানো অবস্থায় নারীর লাশ ভাসতে দেখে পান্টি পুলিশ ক্যাম্পে খবর দেয়া হয়। এসময় পুলিশ এসে লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত নারীর লাশ পায়রা বেগমের বলে সনাক্ত করা হয়। তারা আরো জানান স্বামী পরিত্যক্তা পায়রা বেগম তার বাবার বাড়িতে বসবাস করতেন। তিনি মানুষিকভাবে অসুস্থ ছিলেন। কেন বা কি উদ্দেশ্য পায়রা বেগমকে হত্যা করে তার লাশ পানিতে ফেলে রাখা হয়েছে বিষয়টি রহস্যজনক।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, গলায় ওড়না পেঁচানো নারীর লাশ ডোবা থেকে উদ্ধার করে পোস্ট মর্টেমে পাঠানো হয়েছে। মানুষিক ভাবে অসুস্থ নারীকে কেন হত্যা করা হবে বিষয়টি রহস্যজনক। তবে পোস্ট মর্টেমের রিপোর্ট আসার পর প্রকৃত ঘটনা জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর