বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ২১ ফেব্রুয়ারিতে ফুল দেওয়ার প্রস্তুতি কালে বিএনপি নেতাদের উপর হামলা ও গাড়ি ভাংচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ৩৩৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২, ২:০৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ২১ ফেব্রুয়ারিতে ফুল দেওয়ার প্রস্তুতি বিএনপি নেতাদের উপর হামলা ও গাড়ি ভাংচুরের অভিযোগ 

অঙ্গীকার ডেস্ক :

২১ শে ফেব্রুয়ারী শহীদ ভাষা দিবসে ফুল দেওয়ার প্রস্তুতি কালে ছাএলীগ ও যুবলীগের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। স্হানীয় সুএে জানা যায় হামলায় কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল হাকিম মাসুদের গাড়ী সহ ৩টি গাড়ী ভাংচুর হয় ।
কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল হাকিম মাসুদ বলেন- আমরা ২১ শে ফেব্রুয়ারী শহীদ ভাষা দিবসে ফুল দেওয়ার প্রস্তুতি কালে আমাদের উপর ছাএলীগ যুবলীগের অর্ধশত নেতা কর্মীরা আমাদের ধাওয়া করে আমরা পিছু হটলে আমার ব্যাবহারকৃত মোটরসাইকেল সহ তিনটি গাড়ী ভাংচুর করে।তাই আমি এই দিনে এমন হামলার সুষ্ঠু বিচার দাবী করছি।
হামলার পরবর্তী সময়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে বলে জানা যায়।তবে করও হতাততের খবর পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর