শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ঢাকা পোস্ট অনলাইন পোর্টালের ১ম বর্ষপূর্তি উদযাপন

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১১২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২, ১:২১ অপরাহ্ন

কুষ্টিয়ায় ঢাকা পোস্ট অনলাইন পোর্টালের ১ম বর্ষপূর্তি উদযাপন

জনপ্রিয় নিউজ পোর্টাল ঢাকা পোস্ট এক বছর অতিক্রম করেছে। এ উপলক্ষে সারাদেশের ন্যায় কুষ্টিয়া প্রেসক্লাবে ঢাকা পোস্টের প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

(১৬ ফেব্রুয়ারী) বুধবার বেলা ১০ ঘটিকায় কুষ্টিয়া প্রেসক্লাবের এম এ রাজ্জাক মিলনায়তনে সম্মাননা স্মারক প্রদান, কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে উদযাপিত হয় দিনটি।

বক্তরা বলেন, যখনই ঘটনা, তখনই সংবাদ। দ্রুত অগ্রসরমাণ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশেও অনলাইন নিউজ পোর্টাল জনপ্রিয় হয়ে উঠছে। কম খরচে এবং সহজলভ্য দ্রুতগতির ইন্টারনেটের কারণে ঢাকা পোস্টসহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের খবর পড়েন অধিকাংশ মানুষ।

তাই দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টালগুলোর মধ্যে ঢাকা পোস্ট অন্যতম। ঢাকা পোস্ট ভেরি ফাস্ট। যখনকার সংবাদ তখনই তারা প্রকাশ করে। প্রান্তিক পর্যায়ের মানুষের দুঃখ-দুর্দশার কথা গুরুত্বের সঙ্গে তুলে ধরে। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে ইতোমধ্যে পাঠক সমাজে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর