শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

অসহায় ও শীতার্ত মানুষের মাঝে খাবার ও কম্বল বিতরন করলেন আবু সাঈদ রতন

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ২৬৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন

জন্মদিন উপলক্ষে  অসহায় ও শীতার্ত মানুষের মাঝে খাবার ও কম্বল বিতরন করলেন আবু সাঈদ রতন

নিজস্ব প্রতিবেদকঃ ঠাণ্ডা বাতাসের দাপট মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল সারাদেশের ন্যায় কুষ্টিয়া জেলার জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করছে নিম্ন শ্রেণীর মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে তার জন্মদিনে ভিন্ন ধর্মী আয়োজন এর মধ্যে দিয়ে পাশে দাঁড়ালেন আবু সাঈদ রতন।

১৭ জানুয়ারি (সোমবার ) রাতে কুষ্টিয়া কোর্ট স্টেশন চত্বরে শীতার্ত ও দুস্থ মানুষকে খাবার ও কম্বল বিতরন করেছেন আবু সাঈদ রতন।

শীতবস্ত্র ও খাবার বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে আবু সাঈদ রতন বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নিতে আমার কষ্ট হয় ।

আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। অসহায় ও দরিদ্র অর্থাৎ শীতবস্ত্র কেনার সামর্থ্য যাদের নেই,তাদের জন্য আমার নিজ তহবিল থেকে কম্বল বিতরণ করার উদ্যোগ নিয়েছি।

শীত বস্ত্র গ্রহণকারীদের মধ্যে অসহায় এক ষাটোর্ধ্ব মহিলা হঠাৎ কম্বল পেয়ে আবেগঘন ভাবে খুশিতে আপ্লূত হয়ে চোখের পানি ছেড়ে দিয়ে বলেন, গত কয়েকদিনের তীব্র শীতে রাতে ঘুমাতে খুবই কষ্ট হয়েছে। আমি কম্বল পেয়ে অনেক খুশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর