শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় কৃষকদের গানের প্রতিযোগিতা

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১৬৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১, ২:২১ অপরাহ্ন

কুষ্টিয়ায় কৃষকদের গানের প্রতিযোগিতা

কৃষি কাজে কৃষকদের আরো উদ্বুদ্ধকরণ এবং বিনোদনের লক্ষ্যে কুষ্টিয়ার মিরপুরে ধানের জমিতেই আমন ধান কর্তন অবস্থায় অনুষ্ঠিত হয়েছে গানের প্রতিযোগিতা।
বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ৭টা থেকে বেলা ১২টা পর্যন্ত মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের অঞ্জনগাছী গ্রামের মাঠে “কৃষিবিডি” এর উদ্যোগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এ প্রতিযোগিতায় উক্ত মাঠে আমন ধান কাটারত ৫জন কৃষক অংশ গ্রহণ করেন। এর মধ্যে তিনজন বিজয়ী হন।
প্রতিযোগিতায় স্থানীয়, নিজেদের লেখাসহ মাঠে কাজ করার সময় গাওয়া বিভিন্ন ধরনের গান পরিবেশন করেন প্রতিযোগিরা।
অনুষ্ঠানে কৃষিবিডির পরিচালক জাহিদ হাসানের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে পুরষ্কার বিতরণ করেন কুষ্টিয়া পল্লী বিদ্যুৎ সমিতির সচিব কাঞ্চন কুমার।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আমলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সমাজসেবক কামরুল ইসলাম প্রমুখ।
কৃষক বিনোদনের ব্যতিক্রমধর্মী এ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন কৃষক ইউনুস আলী, কৃষি শ্রমিক লিংকন আলী দ্বিতীয় এবং কৃষক মিজানুর রহমান তৃতীয় স্থান অধিকার করেন।
পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার হিসাবে বাশের তৈরী মাথাল, ধান কাটার কাস্তে এবং গামছা তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর