শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এডভোকেট হারুন-উর-রশিদের আয়োজনে নতুন আইনজীবী সংবর্ধনা অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১৩৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ১২:৫৩ পূর্বাহ্ন

কুষ্টিয়া আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এডভোকেট হারুন-উর-রশিদের আয়োজনে নতুন আইনজীবী সংবর্ধনা অনুষ্ঠিত

কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক বিজ্ঞ সিনিয়র আইনজীবী এডভোকেট হারুন-উর রশিদের আমন্ত্রণে তার চেম্বারে নবীন আইনজীবীদের সংবর্ধনার আয়োজনে সকলের উদ্দেশ্যে আইনঅঙ্গনে বিনয়, আদব ও শিষ্ঠাচার বিষয়ক দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এসময় তিনি তার আইন পেশার প্রারম্ভিক জীবনের অভিজ্ঞতা বর্ণনা করে। ধৈর্য্য, মেধা ও সততার সাথে সমাজের এই নোবেল প্রফেশনে নিজেদের প্রতিভা ফুটিয়ে তোলার উৎসাহ প্রদান করেন। নবীন আইনজীবীদের যেকোনো সমস্যায় তিনি সহযোগিতা ও পরামর্শ প্রদানের আশা ব্যক্ত করেন। কুষ্টিয়ার বেশ কয়েকজন প্রতিথযশা আইনজীবীদের স্মৃতিচারণ করেন ও তাদের উপদেশমূলক বাণীগুলো আলোচনা করেন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সঞ্চালনা করেন সিনিয়র এডভোকেট আব্দুল বারী, পরিচালনা করেন এডভোকেট ও সাবেক ছাত্রনেতা সাইফুর রহমান সুমন, সহযোগিতা করেন এডভোকেট হাশিম বাদশা। আদালত প্রাঙ্গণে নবীন আইনজীবীদের বরণ উপলক্ষ্যে উক্ত অনুষ্ঠানে সকলকে ফুলেল শুভেচ্ছা সহ উপহার দেওয়া হয় এবং মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

নবীন আইনজীবীদের উপস্থিত ছিলেন এডভোকেট জাবেদ কায়সার জাসিব, এডভোকেট মোস্তাফিজুর রহমান, এডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল, এডভোকেট মাহমুদ হোসেন, এডভোকেট পান্না, এডভোকেট শাতিল, এডভোকেট কামরুল ইসলাম তুহিন, এডভোকেট নবীন, এডভোকেট মুন সাদাত, এডভোকেট সাজিদ মাহমুদ ভূইয়া, এডভোকেট আকলিমা খাতুন আশাসহ প্রায় বিশজন আইনজীবী।

নতুন আইনজীবীদের সংবর্ধনা প্রদানের জন্য সর্বজন শ্রদ্ধেয় সিনিয়র আইনজীবী হারুন-উর-রশিদ সহ আয়োজক সকলকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর