শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট দেওয়ান মিঠুর আয়োজনে নতুন আইনজীবী সংবর্ধনা অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১৩০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ১১:০৫ অপরাহ্ন

কুষ্টিয়া আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট দেওয়ান মিঠুর আয়োজনে নতুন আইনজীবী সংবর্ধনা অনুষ্ঠিত

কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির (২০২১-২২) নির্বাচিত সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা কুষ্টিয়ার আইনজীবী পরিবারের অভিভাবক এডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠুর আমন্ত্রণে তার চেম্বারে নবীন আইনজীবীদের সংবর্ধনার আয়োজনে সকলের উদ্দেশ্যে আইনঅঙ্গনে পেশগত চ্যালেঞ্জ মোকাবেলার দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

এসময় তিনি তার আইন পেশার প্রারম্ভিক জীবনের অভিজ্ঞতা বর্ণনা করে। ধৈর্য্য, মেধা ও সততার সাথে সমাজের এই নোবেল প্রফেশনে নিজেদের প্রতিভা ফুটিয়ে তোলার অনুপ্রেরণামুলক উৎসাহ প্রদান করেন। নবীন আইনজীবীদের যেকোনো সমস্যায় তিনি সহযোগিতা ও পরামর্শ প্রদানের আকাঙ্ক্ষা প্রকাশ করেন।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে এডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠুর পক্ষ থেকে কোর্ট ড্রেস সেট উপহার দেওয়া হয় প্রায় ত্রিশ জন নতুন আইনজীবীকে এবং মধ্যাহ্নভোজের আয়োজন করা হয় সকলের উদ্দেশ্যে।

এসময় নবীন আইনজীবীদের পক্ষ থেকে আইনজীবী সমিতির কাছে নবীনদের প্রত্যাশা ও সহযোগিতা ব্যক্ত করত ২০২১ আইনজীবী ব্যাচের ঐক্য সমুন্নত রেখে এগিয়ে যাওয়ার আহব্বান করেন এডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল।

এসময় এডভোকেট মাহমুদ হোসেন, এডভোকেট কামরুল ইসলাম তুহিন ও এডভোকেট নবীন তাদের বক্তব্যে নবীন আইনজীবীদের সংবর্ধনা জন্য কুষ্টিয়া আইনজীবী পরিবারের অভিভাবক এডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠুকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর