শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

রবীন্দ্র কুঠিবাড়ি পরিদর্শন করলেন ভারতীয় ডেপুটি হাইকমিশনার

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১৩৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১, ৬:৪৪ অপরাহ্ন

রবীন্দ্র কুঠিবাড়ি পরিদর্শন করলেন ভারতীয় ডেপুটি হাইকমিশনার

কুষ্টিয়ার কুমারখালীতে অবস্থিত শিলাইদহ রবীন্দ্র কুঠিবাড়ি পরিদর্শন করেছেন ভারতীয় ডেপুটি হাই কমিশনার বিজয় জর্জ।

বুধবার কুষ্টিয়ার কুমারখালীতে অবস্থিত শিলাইদহ রবীন্দ্র কুঠিবাড়ি ও ভারত সরকারের অর্থায়নে রবীন্দ্র কুঠিবাড়ির সম্প্রসারিত উন্নয়নমূলক বিভিন্ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেন তিনি।

শিলাইদহ রবীন্দ্র কুঠিবাড়ির কাস্টোডিয়ান মখলেসুর রহমান জানান, শিলাইদহ রবীন্দ্রনাথ কুঠিবাড়ি সম্প্রসারিত উন্নয়ন কার্যক্রম ভারত সরকারের অর্থায়নে ২০১৫ সালের ৬ জুন ভার্চুয়ালি এ উন্নয়ন কাজের উদ্বোধন করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই প্রকল্পের ব্যয় ধরা হয় ১৮ কোটি ১৭ লাখ টাকা। ২০১৫ সালে শুরু হয়ে শিলাইদহ কুঠিবাড়ি সম্প্রসারণ কাজ শেষ হয় ২০২০ সালে।

এ সময় তিনি রবীন্দ্র কুঠিবাড়ির সম্প্রসারিত উন্নয়নমূলক প্রকল্পের কার্যক্রম পরিদর্শন শেষে ভারতীয় ডেপুটি হাই কমিশনার বিজয় জর্জ মুজিববর্ষ উপলক্ষ্যে বৃক্ষ রোপন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এ সময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, ভারতীয় হাই কমিশন রাজশাহীর ডেপুটি কমিশনার সঞ্জয় কুমার ভাট্টি ও সেকেন্ড সেক্রেটারি সঞ্জয় জাইন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রত্নতত্ত্ব অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) রতন চন্দ্র পন্ডিত, সংস্কৃতি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ফাহিমুল ইসলাম, প্রত্নতত্ত্ব অধিদফতরের ডিডি (প্রশাসন) মাহবুবুল আলম, অধিদফতর কুষ্টিয়ার নির্বাহী প্রকৌশলী গণপূর্ত জাহিদুল ইসলাম, কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল, কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার, শিলাইদহ রবীন্দ্র কুঠিবাড়ির কাস্টোডিয়ান মখলেসুর রহমান ও শিলাইদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালাহউদ্দিন খান তারেক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর