শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

খোকসায় জমি সংক্রান্ত ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিমা ভাঙচুর

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ১৭৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৪ অক্টোবর, ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন

খোকসায় জমি সংক্রান্ত ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিমা ভাঙচুর

খোকসা প্রতিনিধি : কুষ্টিয়ার খোকসার জমি সংক্রান্ত ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ওসমানপুর ইউনিয়নের আজইল গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান।

আজইল গ্রামের হিন্দু মহল্লার ২’শ গজের মধ্যে আজইল সর্বজনিন দূর্গা পুজা মন্দির ও শ্রীশ্রী মহামায়া সার্বজনীন দুর্গা মন্দির। জমি সংক্রান্ত ও আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে রবিবার (৩ অক্টোবর) ভোররাতের কেবা কারা আজইল সর্বজনীন দূর্গা মন্দিরে দূর্গা প্রতিমার হাত ও মাথা ভাংচুর করে।

সংবাদ পেয়ে ছুটে আসেন কুষ্টিয়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার আতিক হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান ও ওসমান পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান।

রবিবার সকাল ১০ টার সময় সরেজমিনে গিয়ে দেখা যায় ওসমানপুর আজইল গ্রামের হিন্দু পাড়ায় ভাংচুরকৃত প্রতিমার মাথা ও হাত নিচে পড়ে আছে।

আজইল সার্বজনিন দুর্গা মন্দিরের কমিটির সভাপতি চন্ডি কুমার বিশ্বাস বলেন, রাত সাড়ে ৩ টা পর্যন্ত মন্দির দেখভাল করি। মন্দিরে পাশেয় আমার বাড়ি। বাড়িতে ঘুমাতে গেলে কে বা কারা প্রতিমা ভাংচুর করে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মন্দিরের জায়গা জমি সংক্রান্ত বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাতের অন্ধকারে প্রতিমা ভাঙচুর করা হয়েছে। তবে অধিকতর তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর