শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় যৌন উত্তেজক ঔষধ তৈরির কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযানা

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ৪২৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৭:৪৭ অপরাহ্ন

অঙ্গীকার ডেস্কঃ কুষ্টিয়া শহরের স্টেশন রোডে অনুমোদনহীন যৌন উত্তেজক ঔষধ তৈরি, সংরক্ষণ ও বাজার জাতকরণের অভিযোগে আজ বৃহস্পতিবার সকালে এলেক্স ইউনানী ল্যাবরেটোরিজের মালিক রফিকুল ইসলাম প্রশান্তকে ১ বছরের জেল, ২ লক্ষ টাকা জরিমানা, অনাদায়ে ৩ মাসের জেল, তৈরিকৃত বিপুলসংখ্যক অনুমোদনহীন ওষুধ ধ্বংস ও প্রতিষ্ঠানটি সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। র‌্যাব ১২ কুষ্টিয়া ক্যাম্প ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট যৌথভাবে এই অভিযানের নেতৃত্ব দেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান জানান, প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে অনুমোদনহীন যৌন উত্তেজক পানীয় তৈরি, সংরক্ষণ ও বাজারজাত করে আসছে। এমন অভিযোগের প্রেক্ষিতে প্রতিষ্ঠানটিতে অভিযান পরিচালনা করে অভিযোগের সত্যতা পাওয়া যায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, এই পানীয় দীর্ঘদিন ধরে খেলে মানুষের নানাবিধ শারীরিক জটিলতা তৈরি হতে পারে। এসময় উপস্থিত ছিলেন র‌্যাব ১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার, ড্রাগ সুপারের সহকারী পরিচালক, স্যানিটারী ইন্সপেক্টরসহ প্রশাসনের কর্তা ব্যক্তিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর