মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

করোনা রুগীর জন্য পুষ্টি উপহার- এমপি হানিফের

কুষ্টিয়া অফিস // / ১১৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন

কুষ্টিয়া ২৫০ শয্যার করোনা ডেডিকেটেড হাসপাতালের প্রত্যেক করোনা রুগীর পুষ্টি বিবেচনায় প্রতিদিন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবু্বউল আলম হানিফ এমপি’র ভালবাসার উপহার।
প্রতিদিন, প্রত্যেক করোনা রুগীর জন্য প্রতি প্যাকেটে যা থাকছে ১টা মালটা, ২ টা সিদ্ধ ডিম, ১টা কলা এবং ৬ টা খেজুর।
কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম এবং কোষাধ্যক্ষ অজয় সুরেকা এ তথ্য নিশ্চিত করেছেন।
বিতরন কালে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা প্রমুখ।
সোমবার হাসপাতালে রোগীদের বেডে গিয়ে এসব বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ অজয় সুরেকা।
তিনি বলেন, করোনা রুগীদের পুষ্টির অভাবে রোগের দীর্ঘ সূত্রিতা রোধে এবং দ্রুত সুস্থতা কামনায় জননেতা মাহবু্বউল আলম হানিফ এমপি এই মানবিক উদ্যোগ গ্রহন করেছেন। কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সহযোগীতায় এটি বিতরণ করবে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ।
১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় দূর্গত মানুষের মাঝে আওয়ামীলীগ, ছাত্রলীগ যে সেবা প্রদান করেছিলো স্বাধীনতার ৫০ বছর পরে জননেত্রী শেখ হাসিনার আহবানে জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি সেই একই সেবাই অবতীর্ন আজ কুষ্টিয়ার মানবিক আওয়ামীলীগ, ছাত্রলীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর