বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামিয়া কলেজের এডহক কমিটির সভাপতি হলেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সরকার দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার খোকসাতে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার!

কুষ্টিয়া অফিস / ৩৩০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ জুন, ২০২১, ২:২০ পূর্বাহ্ন

অঙ্গীকার ডেস্ক :কুষ্টিয়া   জেলার খোকসাতে সাড়ে ৪ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগের কয়েক এক ঘন্টায় মধ্যে অভিযুক্ত যুবকে আটক করেছে খোকসা থানা পুলিশ। রবিবার (২০ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সন্তোষপুর গ্রামের এই ঘটনা ঘটেছে বলে জানা যায়। এর আগে সকালেই যৌন নিপীড়নের শিকার ওই শিশুর অভিভাবক থানায় অভিযোগ করেন।

খোকসা থানার সূত্রে জানা যায়, খোকসা উপজেলার শোমসপুর ইউনিয়নের সন্তোষপুর গ্রামের পিদ্দান মন্ডলের ছেলে সাইদুল ইসলাম (২০) মাথা টিপে দেওয়ার কথা বলে শিশুটিকে ঘরে ডেকে নেয়। এক পর্যায়ে সে তাকে যৌন নিপীড়নের চেষ্টা চালায়। শিশুটির চিৎকার শুনে পরিবারের লোকেরা ঘর থেকে শিশুটিকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসে। পরে ঐ শিশুসহ পরিবারের লোকেরা থানায় নিয়ে যায়। অভিযোগের কয়েক ঘন্টার মধ্যেই যুবকে আটক করেছে। সাইদুল ইসলাম একটি কসমেটিকের দোকানে কাজে করে।

খোকসা থানায় উপস্থিত শিশুটির মা জানান, শিশুর উপর পাষবিক নির্যাতনকারী সম্পর্কে শিশুটির প্রতিবেশী সম্পর্কে চাচা। তিনি আটক যুবক সাইদুলের বিচারের দাবি করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মো. আশিকুর রহমান জানান, শিশু যৌন নিপীড়নের অভিযোগে সাইদুল নামে এক যুবককে আটক করা হয়েছে। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের অভিযোগ দিয়েছেন শিশুটির মা।


আপনার মতামত লিখুন :

One response to “কুষ্টিয়ার খোকসাতে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার!”

  1. Mst. Boishakhi says:

    Ai sele k amon sasti deoya hok jate sob seleder sikka hoi jai.

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর