মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ

অঙ্গীকার ডেস্ক / ৪০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ

আজ ২ই সেপ্টেম্বর তার নিজ ফেসবুক পোষ্টের নেতাকর্মীদের উদ্দেশ্যে আব্দুল মাজেদ লিখেন- কুষ্টিয়া জেলা যুবদলের প্রধান সমন্বয়ক এর নাম ভাঙিয়ে কেউ চাঁদা বাজি করলে তাকে ধরিয়ে দেন।

কুষ্টিয়া জেলা যুবদলের প্রধান সমন্বয় আব্দুল মাজেদ বলেন, কিছু অসাদু ব্যক্তি আমার অথবা বি এন পি যুবদলের নাম ভাঙিয়ে ভয় ভীতি প্রদর্শন করে অবৈধ সুযোগ সুবিধা নেওয়ার চেষ্টা করতে ছে তাদেরকে প্রতিহত করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেওয়ার আহ্বান জানিয়েছেন আব্দুল মাজেদ।

তিনি বলেন আমার এই জনপ্রিয়তা কে নষ্ট করার জন্য আমার নাম ভাঙিয়ে কিছু ব্যক্তি মানুষকে ভয় ভীতি দেখাচ্ছে। একই সাথে জাতীয়তাবাদী দল বি এনপি র নাম ভাঙিয়ে বিভিন্ন রকম অপকর্ম চালিয়ে জাচ্ছে, যারা আমার বা দলের নাম ভাঙিয়ে জেলার বিভিন্ন জায়গায় বিভিন্ন অপরকম চালিয়ে জাচ্ছে , তাদের সাথে আমার বা আমার দলের কোনো সম্পর্ক নাই। আমরা এ চক্রটিকে ধরতে কাজ সুরু করেছি।যারা নাম ভাঙিয়ে কোনো প্রকার অনৈতিক কর্মকান্ড করবে, তাদের নিকটস্থ থানা ও সেনাবাহিনীর কাছে সপর্দ করবেন বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর