মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া গোস্বামীদুর্গাপুরে ইউপি সদস্যকে কু*পিয়ে হ*ত্যা করেছেন

Reporter Name / ২২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ৪:৫৭ অপরাহ্ন

কুষ্টিয়া গোস্বামীদুর্গাপুরে ইউপি সদস্যকে কু*পিয়ে হ*ত্যা করেছেন

আধিপত্যকে কেন্দ্র কুষ্টিয়ায় এক ইউপি সদস্যকে কু*পিয়ে হ*ত্যা করেছে দুর্বৃত্তরা।
শনিবার (২৪ আগস্ট) সকালে কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামীদুর্গাপুরের আসাননগর গ্রামে দুই গ্রুপের মাঝে গোলযোগ সৃষ্টি হয়।

এ ঘটনায় হাবিল (মেম্বর সাবেক) এর পুত্র মামুন মেম্বরকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করে। স্থানীয়রা মামুনকে আহত অবস্থায় কুষ্টিয়া ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মামুন গোস্বামী দুর্গাপুর ইউপি সদস্য।

তথ্য সূত্রে জানা গেছে, আসাননগর গ্রামের মাতব্বর হাবিল মেম্বর ও মৃত জুর আলীর ছেলে সালাম গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে গোলযোগ চলছিলো। দুই গ্রুপের লোকজন একে অপরের মাঠের ফসল কর্তন, দোকান ভাঙচুর সহ বিভিন্ন ভাবে অন্যায় কাজের সাথে জড়িয়ে পড়ে। গত ১৯ আগস্ট বিকেলে দুই গ্রুপের সাথে মারামারির ঘটনায় বেশ কয়েকজন আহত হয় এবং একজনকে ঢাকায় রেফার্ড করে চিকিৎসক। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনাবাহিনী মাঠে রয়েছে।

ঘটনার বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ মামুনুর রহমান জানান, আসাননগর এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসন মাঠে কাজ করে যাচ্ছে। তবে গত ১৯ আগস্টের ঘটনায় ইবি থানায় অভিযোগ দিয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর