রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন সাংবাদিক দম্পতি সাগর-রুনী ও রুবেল হত্যার বিচারের দাবিতে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন কুষ্টিয়া গোস্বামীদুর্গাপুরে ইউপি সদস্যকে কু*পিয়ে হ*ত্যা করেছেন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস // / ১০০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৯ মার্চ, ২০২৪, ৯:০৬ অপরাহ্ন

মোঃ আবুল বাসার( ক্রাইম রিপোর্টার )

অভয়নগরে নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (৯ মার্চ) দুপুরে ভবদহ কলেজ প্রাঙ্গনে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন নওয়াপাড়া প্রেসক্লাবের উপদেষ্টা আবিদ হাসান,সিনিয়র সাংবাদিক সুনীল দাস, প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক,সাধারণ সম্পাদক মোজাফ্ফার আহমেদ,সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান,সহ সাধারণ সম্পাদক আশরাফ হোসেন প্রিন্স,কোষাধ্যক্ষ মফিজুর রহমান দপ্তরী,ক্রীড়া সম্পাদক এমএম আলাউদ্দিন,দপ্তর সম্পাদক শাহিন হোসেন,আইসিটি সম্পাদক তারিম আহমেদ ইমন,সাহিত্য বিষয়ক সম্পাদক আলাউদ্দিন খান হীরা,নির্বাহী সদস্য রবিউল ইসলাম,সেলিম হোসেন,নওয়াপাড়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি খায়রুল বাশার,সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মইনুল জহুর মুকুল।এসময় আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্য গাজী রেজাউল ইসলাম,মল্লিক খলিলুর রহমান, জাকির হোসেন হৃদয়,আখতারুজ্জামান,জসিম উদ্দিন বাচ্চু,ইমন হাসান,সাকিব জিকো,আবুল হোসেন,জাহিদ হোসেন লিটন,জাবেদ হোসেন,আশরাফুল আলম লিপু,রাজয় রাব্বী,তাওহীদ হাসান ওসামা,রনজিত মল্লিক, কামাল হোসেন,হান্নান শেখ প্রমুখ।উল্লেখ্য যে বার্ষিক বনভোজন ও মিলন মেলাটি বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর