মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

নিরাপদ সড়ক গড়ার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপারের সঙ্গে সড়ক যোদ্ধাদের বৈঠক

কুষ্টিয়া অফিস // / ৪২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪, ৮:৪৪ অপরাহ্ন

প্রশান্ত কুমার (শান্ত) বিশেষ প্রতিনিধি (বগুড়া)

বগুড়ায় নিরাপদ সড়ক করার লক্ষ্যে এবং সড়কের মৃত্যুর হার কমিয়ে আনতে যথাযথ নানান দিক এবং সার্বিক বিষয় নিয়ে বগুড়া জেলা পুলিশ এর অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জনাব সুমন রঞ্জন সরকারের সঙ্গে আলোচনায় করেন বগুড়া জেলার সড়ক যোদ্ধার একটি প্রতিনিধি দল।

সেই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির সভাপতি চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম সোহাগ, প্রকাশনা সম্পাদক মোঃ ইমরান তালুকদার নিপু প্রমুখ।

সে সময় সড়কের দুর্ঘটনা কিভাবে কমিয়ে আনা যায় এবং ট্রাফিক পুলিশের করণীয় ও ভূমিকা বিষয় নিয়ে সার্বিক দিক আলাপ-আলোচনা করা হয়।

সেই সঙ্গে সেই সময় আগামী ৭ই ফেব্রুয়ারি নিরাপদ নিউজের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অতিথি হিসেবে উপস্থিত থাকার জন্য তাকে নিমন্ত্রিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর