সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় দুই ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা “দৈনিক ফুলতলা প্রতিদিন” পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী- প্রতিনিধি সম্মেলন ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত কাহালু উপজেলা জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশনের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার  নীলফামারীর তরুণ সাংবাদিক “” তপন দাস ( লেবু) এর শুভ জন্মদিন আজ বন্দর পাড়া বায়তুল ইজ্জত জামে মসজিদ ও বাহরুল উলুম নূরানী মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভা অনুষ্ঠিত সাংবাদিক মোঃ আবুল বাসারের জন্মদিনে পরিবর্তনের অঙ্গীকারের পক্ষ থেকে শুভেচ্ছা কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন পররাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে ৩৪ জনের কূটনীতিক বহর কক্সবাজারে রোড়ডিভাইডার বসায় যানবাহনে ফিরছে শৃঙ্খলা
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

অভয়নগর নওয়াপাড়ায় দেয়াল কেটে স্বর্ণের দোকানে চুরি,০৫ লাখ টাকার ক্ষতি

কুষ্টিয়া অফিস // / ৩৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪, ৮:২৬ অপরাহ্ন

মোঃ আবুল বাসার( ক্রাইম রিপোর্টার )

যশোরের অভয়নগরে দেয়াল কেটে অপরুপা জুয়েলার্সে স্বর্ণের চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলা নওয়াপাড়া পৌরসভার যশোর-খুলনা মহাসড়কে অবস্থিত নওয়াপাড়া বাজারের এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ২ ভরি স্বর্ণ, ১২০ ভরি রুপা ও নগদ ৪৫ হাজার টাকাসহ প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন জুয়েলার্সের মালিক গোপাল অধিকারী।

অপরুপা জুয়েলার্সের স্বত্বাধিকারী গোপাল অধিকারী বলেন, শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। শনিবার সকাল ৯টার দিকে দোকান খুলে ভেতরে ঢুকে দেখি সব কিছুই তছনছ হয়ে গেছে। আমার দোকানের সামনের একটি সিটি গোল্ডের দোকানের তালা ভেঙে আমার অপরুপা জুয়েলার্সের দেয়াল ভেঙে ২ ভরি স্বর্ণ ও ১২০ রুপাসহ নগদ ৪৫ হাজার টাকা ও সিটি ফুটেজের ডিভাইস নিয়ে গেছে। চোরের দল দোকানে লাগানো সিসি ক্যামেরা ভেঙে ফেলছে। তারা সিসি ক্যামেরার ভিভিআরটি নিয়ে গেছে। এবং নতুন একটি তালা লাগিয়ে দিয়ে যায়। থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
খবর পেয়ে শনিবার সকালে অভয়নগর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় অভয়নগর উপজেলা জুয়েলারি মালিক সমিতির সভাপতি ও রানি জুয়েলার্সের মালিক সুশীল কুমার ঘটনাস্থলে আসেন। গ্রামীন জুয়েলার্সের আবুল কালাম বলেন, নাইটগার্ড যদি ঠিকমতো ডিউটি করত। তাহলে চুরির ঘটনা ঘটতো না।

সৌরভ সিটি গোল্ডের মালিক টুটুল দত্ত বলেন, আমার দোকানের দুটি তালা ভেঙ্গে চোর চক্রের দলেরা প্রবেশ করে ক্যাশ বাক্স ভেঙ্গে ৮২০০ টাকা নিয়ে যায়। আমার ঘরের ভিতরে থাকা দেয়াল ভেঙ্গে অপরূপা জুয়েলার্স প্রবেশ করে সোনা, রুপা নিয়ে নতুন একটি তালা লাগিয়ে আমার দোকান বন্ধ করে চলে যায়। জুয়েলারি মালিক সমিতির সভাপতি সুশীল কুমার বলেন, নওয়াপাড়া বাজারের প্রাণকেন্দ্রে এই জুয়েলারি ব্যবসা প্রতিষ্ঠানটি। জুয়েলারি মালিক সমিতির পক্ষ থেকে এখানে নাইটগার্ড আছে। সিসিটিভি ফুটেছে দেখা গেছে তারা ৩ টা পর্যন্ত ডিউটি করেছে।সৌরভ সিটি গোল্ডের দুটি তালা ভেঙ্গে ড্রিল মেশিন দিয়ে দেয়াল ভেঙ্গে অপরূপা জুয়েলার্সের চুরি করার পর তারা অন্য একটি নতুন তালা লাগিয়ে দিয়ে পালিয়ে যায়। সারা রাত পুলিশ এই বাজারে ডিউটি করেন। অথচ এর মধ্যেই এই চুরির ঘটনা ঘটল। এর আগেও দুই বছর আগে বাজারে চুরি হয়েছে। তিনি পুলিশ প্রশাসনের কাছে দাবি জানান, বাজারটিতে পুলিশের টহল বাড়ানো এবং এ ঘটনাটির সাথে জড়িত চোরদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য। অভয়নগর থানার অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলাম বলেন, চুরির ঘটনায় বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর