রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন সাংবাদিক দম্পতি সাগর-রুনী ও রুবেল হত্যার বিচারের দাবিতে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন কুষ্টিয়া গোস্বামীদুর্গাপুরে ইউপি সদস্যকে কু*পিয়ে হ*ত্যা করেছেন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

মহম্মদপুরে ডাবল মার্ডারের রহস্য উদঘাটনে চাকু খুজতে, অভয়নগরে ভৈরব নদে মাগুরার পুলিশ

কুষ্টিয়া অফিস // / ৭৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪, ৭:২৪ অপরাহ্ন

মোঃ আবুল বাসার( ষ্টাফ রিপোর্টার )

মাগুরার মহম্মদপুর উপজেলায় আপন দুই ভাইকে গলাকেটে হত্যার রহস্য উদঘাটনে চাকু খুজতে অভয়নগরের ভৈরব নদে নেমেছেন মাগুরা পুলিশের একটি দল।

সোমবার (২৯ জানুয়ারি) সকালে উপজেলার ভৈরব নদীতে ব্রিজ সংলগ্ন এলাকায় ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলকে নিয়ে রহস্য উদঘাটনে ১টি চাকু খুজতে নামে পুলিশ। তিন ঘন্টা অভিযান চালিয়েও ১টি দেশিয় অস্ত্র চাকুর সন্ধান মেলেনি। এ বিষয়টি নিশ্চিত করেছেন মাগুরার মহম্মদপুর থানার পুলিশ উপ-পরিদর্শক এস আই শেখ সাইফুল ইসলাম।

পুলিশ জানায়, প্রতিবেশি ফারুক শিকদারের ছেলে আশিকুর রহমান গত ৩০-১২-২০২৩ শনিবার রাত ৯টার দিকে সবুজ ও হৃদয়কে ডাব খাওয়ার কথা বলে বাড়ির থেকে ডেকে নিয়ে যায়। পরিকল্পনা অনুযায়ী তাদেরকে বাড়ির থেকে একটু দুরে ইছেমতি বিলের ঢোকচান্দের মাঠে নিয়ে যায়। সেখানে সুবজ ও হৃদয়ের ওপর আশিক ও তার সহযোগীরা অর্তকিত হামলা চালায়। প্রথমে হৃদয়কে ধারালো চাকু দিয়ে গলা কেটে হত্যা করে। বিষয়টি দেখে বড় ভাই সবুজ চিৎকার করলে তাকেও গলাকেটে হত্যা করে। এ ঘটনায় আশিককে গত ০১-০১-২০২৪ সোমবার আটক করে থানা পুলিশ। আটক করার পর আশিক ঘটনাটি প্রথম থেকে শেষ পর্য়ন্ত বিস্তারিত জানান। এরপর মামলার ২নং আসামী হেদায়েতকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ভৈরব নদীর ব্রিজ সংলগ্ন নদীতে হত্যায় ব্যবহৃত দেশি অস্ত্র চাকুর কথা উল্যেখ করে। এসময় পুলিশ চাকুটি খুজতে নদীতে নামেন। এসময় আরও উপস্থিত ছিলেন পুলিশের উপ পরিদর্শক এস আই রূপক, অভয়নগর থানা পুলিশের উপ-পরিদর্শক এস আই দেলোয়ার।

উল্লেখ্য, আশিকুর ডাব খাওয়ার কথা বলে সবুজ ও হৃদয়কে পানিঘাটা মধ্যপাড়া ঢোকচান্দের মাঠে নিয়ে কয়েকজন মিলে দুই ভাইকে গলা কেটে হত্যা করে। রোববার (৩১ ডিসেম্বর) ভোরে খবর পেয়ে পানিঘাটা গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রামের মঞ্জুর মোল্যার ছেলে সবুজ মোল্যা (৩০) ও তার ছোট ভাই হৃদয় মোল্যা (১৪)। তাদের বড় ভাই কালাম মোল্লা বাদি হয়ে আশিকুর রহমানকে প্রধান আসামি ও আরও ১০ জনের নামে মামলাটি দায়ের করেন।
মহম্মদপুর থানা পুলিশের উপ পরিদর্শক এস আই শেখ সাইফুল ইসলাম বলেন, আসামীর দেওয়া স্বীকারোক্তি মোতাবেক সোমবার সকালে উপজেলার মশরহাটি ভৈরব ব্রিজ সংলগ্ন এলাকায় ভৈরব নদীতে নৌকা যোগে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দলকে নিয়ে রহস্য উদঘাটনে ১টি চাকু খুজতে আসছিলাম। অনেক খোঁজাখুঁজি করে চকু পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর