মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্বঃ মেয়র আনিছুর

কুষ্টিয়া অফিস // / ৫৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

প্রশান্ত কুমার (শান্ত) বিশেষ প্রতিনিধি-নন্দীগ্রাম (বগুড়া)

বগুড়া নন্দীগ্রামে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে পৌর এলাকার কেজি একাডেমি চত্বরে নন্দীগ্রাম কলেজপাড়া আদর্শ ক্লাবের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

কলেজপাড়া আদর্শ ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক আব্দুস শুকুরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আনিছুর রহমান।প্রধান অতিথির বক্তব্যে মেয়র আনিছুর রহমান বলেন ,অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব ‘মানুষ মানুষের জন্য’। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব।

হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত। কলেজপাড়া আদর্শ ক্লাবের সকল কে ধন্যবাদ জানাই। কলেজপাড়া আদর্শ ক্লাবের কোষাধ্যক্ষ মনিরুজ্জানের সঞ্চালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন,উপজেলা সমাজসেবা অফিসার মোঃ গোলাম মোস্তফা, নন্দীগ্রাম উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান আব্দুর রহিম, সহকারী অধ্যাপক মাহবুব কাদির মিলু। আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপদেষ্টা জালাল উদ্দিন, ফজলুর রহমান, আব্দুল আজিজ, সদস্য মাওলানা হেলাল উদ্দিন, মাদুদ পারভেজ রানা, আব্দুল মোমিন, আব্দুর রহিম, সাইদুর রহমান, আল মামুন, সেকেন্দার আলী, মহসিন আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর