সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় দুই ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা “দৈনিক ফুলতলা প্রতিদিন” পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী- প্রতিনিধি সম্মেলন ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত কাহালু উপজেলা জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশনের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার  নীলফামারীর তরুণ সাংবাদিক “” তপন দাস ( লেবু) এর শুভ জন্মদিন আজ বন্দর পাড়া বায়তুল ইজ্জত জামে মসজিদ ও বাহরুল উলুম নূরানী মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভা অনুষ্ঠিত সাংবাদিক মোঃ আবুল বাসারের জন্মদিনে পরিবর্তনের অঙ্গীকারের পক্ষ থেকে শুভেচ্ছা কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন পররাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে ৩৪ জনের কূটনীতিক বহর কক্সবাজারে রোড়ডিভাইডার বসায় যানবাহনে ফিরছে শৃঙ্খলা
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

যশোরে পুলিশি বাঁধা উপেক্ষার করে বিএনপির কালো পতাকা মিছিল

কুষ্টিয়া অফিস // / ৪২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

মোঃ আবুল বাসার,( ক্রাইম রিপোর্টার )

যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন, সাজানো পাতানো ডামি নির্বাচনের মাধ্যমে একটি অবৈধ সংসদ গঠন করা হয়েছে। এই অবৈধ সরকারের হাতে যেমন দেশের গণতন্ত্র জনগণের জানমাল নিরাপদ নয়,তেমনি স্বাধীনতা সার্বভৌমত্ব মোটেও নিরাপদ নয়। এই নতজানু সরকার স্বাধীন ভূখন্ডে পার্শ্ববতী দেশকে অবাধে বিচারণের সুযোগ করে দিয়েছে।

দ্রব্য মূল্যের সামাহীন উর্দ্ধগতির প্রতিবাদে ও বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি ও তাদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে জেলা বিএনপি আয়োজিত কলো পতাকা মিছিল পূর্ব সমাবেশে সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। গতকাল শুক্রবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে শেষে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত ও জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের নেতৃত্বে দলীয় নেতা-কর্মীরা পুলিশি বাঁধা উপেক্ষার করে কালো পতাকা মিছিল করেন।

সমাবেশে অধ্যাপক নার্গিস বেগম তার বক্তব্যের শুরুতে বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে বিজিবি সদস্য নিহতের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন, শেখ হাসিনা সরকার ২০০৯ সালে ক্ষমতায় আসার পর দেশের প্রতিরক্ষা ব্যবস্থা ধ্বংস করে। সীমান্তের অতন্ত্র প্রহরী বিডিআর বাহিনীকে ধ্বংস করেছে। আজ দেশের সীমন্ত অরক্ষিত রেখে পাশ্ববর্তী একটি দেশকে অবাধে বিচারনের লাইসেন্স দিয়েছে। যে কারণে নিজ দেশের সীমানের মধ্য এসে অহরহ সীমন্তরক্ষী বাহিনী সদস্যদের পার্শ্ববতী সেই দেশের সীমান্তরক্ষী বাহিনী গুলি করে হত্যা করছে। ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ হুমকির মধ্যে ।

অধ্যাপক নার্গিস দলের চেয়ারপার্সন বেগম দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ নিঃশর্ত মুক্তি দাবি করেন। এছাড়া দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি ও তাদের নামে দায়ের কৃত মামলা প্রত্যাহারের দাবি জানান।

মিছিলে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য প্রকৌশলী টি এস আইয়ূব, জেলা বিএনপির সদস্য মো.মুছা, সিরাজুল ইসলাম, নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু, মনিরামপুর উপজেলা বিএনপির আহ্বায়ক সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ ইকবাল হোসেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পদাক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর