মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
মিন্নীর তৈরি আইল্যাশ রপ্তানি হচ্ছে চীন সহ মধ্য প্রাচ্যের দেশে শিমুলিয়া স্বার্বজনীন মনসা মন্দির ও যুব সমাজের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্যে মূলক সাক্ষাৎ করতে চান কক্সবাজারের প্রতিবন্ধী রেজাউল করিম এস,পি গোলাম সবুরের দিকনির্দেশনায় মাদক, জুয়া, অনলাইন গেম এবং প্রতারকের বিরুদ্ধে সজাগ জেলা পুলিশ নীলফামারী কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলা, ক্যামেরা ভাংচুর : ২৪ ঘণ্টার আল্টিমেটাম যশোরের অভয়নগরে বসন্ত মেলা অনুষ্ঠিত কক্সবাজার উপজেলা প্রেসক্লাবে দ্বি- বার্ষিক নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই সম্পন্ন  দৈনিক লিখনী সংবাদ পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবাদিক সম্মেলন-২০২৪ পালিত অভয়নগরে যুবলীগ নেতা মুরাদ হোসেন-কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির মাসিক আলোচনা 
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

সাতক্ষীরা পুলিশের অভিযানে ইজিবাইক চোর ছয় সদস্যসহ দুইটি চোরাই ইজিবাইক উদ্ধার

কুষ্টিয়া অফিস // / ১০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪, ৭:১৭ অপরাহ্ন

মোঃ আজগার আলী, জেলা প্রতিনিধি সাতক্ষীরা:

সাতক্ষীরা সদর থানা পুলিশের অভিযানে ইজিবাইক চোর চক্রের ছয় সদস্যসহ দুইটি চোরাই ইজিবাইক উদ্ধার করেছে। যশোর কোতয়ালী থানার কচুয়া ইউনিয়নের ঘোপ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো যশোরের রাজারহাট এলাকায় শ্বশুর শাকের আলীর বাড়িতে বসবাসকারী কলারোয়ার জয়নগর গ্রামের মোঃ জামির বিশ্বাসের ছেলে মোঃ বাবলু বিশ্বাস (৪৪)। তার স্বীকারোক্তি অনুযায়ী যশোরের ঘোপ এলাকা থেকে আটক করা হয় মোঃ আবু বক্কর মোল্লার ছেলে মোঃ ইকলাসুর রহমান (৩৮), মোঃ ইসাহাক মোল্লার ছেলে মোঃ আব্দুর রহমান (৩৮), মৃত আবুল হোসেন মোল্লার ছেলে মোঃ সামছুর রহমান ডাক্তার (৪০), মৃত মুকতাদির মোল্লার ছেলে মোঃ সাগর মোল্লা (৪২) এবং মোঃ লাভলু হোসেনের ছেলে মোঃ সাকিব হাসান (১৮)। আটককৃতদের সকলের বাড়ি যশোরের কচুয়া ইউনিয়নের ঘোপ গ্রামে।

পুলিশ জানায, গত ২৫ জানুয়ারী বেলা ১১টার দিকে সাতক্ষীরা শহরের লাবনীর মোড়ে হতে আসামী বাবুল বিশ্বাসসহ অজ্ঞাতনামা আরো একজন আসামী একটি ইজিবাইক ভাড়া নিয়ে পাটকেলঘাটা বাজারে ডিম কেনার জন্য যায়। ইজিবাইকটি পাকা রাস্তার উপরে রেখে তাদের মধ্যে একজন চালককে নিয়ে বাজারে যায়। সেখান থেকে কয়েকটি বস্তা কিনে ইজিবাইক চালককে গাড়ির কাছে পাঠায়। কিন্তু ইজিবাইক চালকের রেখে দেওয়া স্থানে ইজিবাইকটি না পেয়ে পুনরায় বাজারে যেয়ে অজ্ঞাতনামা যাত্রীকে আর খুজে পাইনি। ইজিবাইকটির মূল্য ১ লাখ ৩০ হাজার টাকা।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।
এদিকে ঘটনার দিন রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা শহরের খুলনা রোডের মোড়ে প্রতারক বাবুল বিশ্বাসকে দেখে চিনতে পারে ইজিবাইকের চালক। সে তাকে দাড়াতে বললে দৌড়ে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে স্থানীয় লোকজন তাকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপাদ্দ করে। এসময় বাবুল বিশ্বাস মামলার তদন্তকারী কর্মকর্তা এস এম শামিম আকতারের কাছে ইজিবাইক চুরি এবং সেটি যশোরের ঘোপ এলাকায় বিক্রির কথা স্বীকার করে।

পরবর্তীতে সাতক্ষীরা সদর থানার পুলিশ যশোরের ঘোপ এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া উক্ত ইজিবাইকসহ দুটি ইজিবাইক উদ্ধার করে এবং উপরোক্ত আসামীদের গ্রেপ্তার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর