মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ওভারটেক করতে গিয়ে ২ টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ জন আহত ১

কুষ্টিয়া অফিস // / ৩২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪, ৪:৪৩ অপরাহ্ন

তপন দাস,নীলফামারী প্রতিনিধি,

নীলফামারীতে ২টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে একজন গতকাল রাতে নীলফামারীর ডিমলা উপজেলার খলিশা চাপানি ইউনিয়ন এর ডিমলা তিস্তা ডিগ্রি কলেজের সামনে দূর্ঘটনা টি ঘটে ।

পুলিশ ফায়ার সার্ভিস এবং স্হানীয় সুত্রে জানা যায় লালমনিরহাটের পাটগ্রাম থেকে পাথর বোঝাই একটি ট্রাক ঢাকায় যাওয়ার পথে বিপরীত থেকে ছেড়ে আসা ইট বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্হলে পাথর বোঝাই ট্রাকের চালক মামুন ইসলাম মারা যায় এবং অপর ট্রাকের চালক আক্কেছ আলী কে উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।

নিহত ট্রাক চালক মামুন ইসলাম ( ৩৫) লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার কাউয়ামারী এলাকার রমজান আলীর ছেলে এবং আহত অপর ট্রাকের চালক আক্কেছ আলী একই জেলার হাতিবান্ধা উপজেলার সানিয়াজান গ্রামের আকবর আলীর ছেলে।

স্হানীয়রা জানান মঙ্গলবার সন্ধ্যায় ট্রাক দুটি দ্রুত গতিতে আসছিলো এবং এক পর্যায় একটি গাড়িতে ওভারটেক করতে গিয়ে এই ঘটনাটি ঘটে ।

নীলফামারী ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক এনামুল হক জানান ট্রাক চালকের লাশ ইঞ্জিনের সাথে চাপা খেয়ে থাকে পরে আমাদের উদ্ধার কারী টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ডিমলা থানায় হস্তান্তর করে।

বিষয় টি নিশ্চিত করে ডিমলা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি দেবাশীষ রায় বলেন আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং লাশ হস্তান্তরের প্র ক্রিয়া চলছে এবং ট্রাক ২টি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর