মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

সাতক্ষীরার কালিগঞ্জে বিন্দু নারী সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী ও শীতার্ত মানুষকে কম্বল বিতরণ

কুষ্টিয়া অফিস // / ৩৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪, ৯:১৯ অপরাহ্ন

মোঃ আজগার আলী, জেলা প্রতিনিধি সাতক্ষীরা:

সাতক্ষীরা জেলার কালিগঞ্জে বিন্দু নারী উন্নয়ন সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে। ২২ জানুয়ারী ২০২৪ ইং বেলা সাড়ে ১১ টায় উপজেলা আনসার ভিডিবি কার্যালয়ের হলরুমে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ, কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গত ১ জানুয়ারী সংগঠনটি ৭ বছর পেরিয়ে ৮ বছরে পদার্পণ করেছে। সংগঠনের নির্বাহী পরিচালক জান্নাতুল মাওয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাঈদ মেহেদী।এসময় তিনি বলেন, আজ বিন্দু সিন্ধুতে পরিণত হয়েছে।

দেশের পিছিয়ে পড়া নারী ও জলবায়ু নায্যতার দাবিতে সংগঠনটির ভূমিকা প্রশংসনীয়। তারা উপকূলীয় অঞ্চলের প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষ বিশেষ করে নারীদের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছে। সংগঠনটি মাননীয় প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয় এর কাছ থেকে ‘‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’’ মাননীয়া প্রধানমন্ত্রী কন্যা সায়মা ওয়াজেদ পুতুল এর কাছ থেকে ‘‘ক্লাইমেট চ্যাম্পিয়ান অ্যাওয়ার্ড’’ সহ একাধিক জাতীয় ও আন্তজার্তিক পুরষ্কার অর্জন করে এ অঞ্চলের সুনাম অর্জন করেছে ।

সংগঠনের প্রোগ্রাম অফিসার মিডিয়া এন্ড কমিউনিকেশন শেখ শাওন আহমেদ সোহাগের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অর্ণা চক্রবর্তী, কালিগঞ্জ সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক সাহিত্যিক গাজী আজিজুর রহমান, রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক অর্থ কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ, সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট জাফরুল্লাহ ইব্রাহিম, উপজেলা আনসার ভিডিবি কর্মকর্তা নুর ইসলাম, প্রেসক্লাবের সদস্য ফজলুল হক, রিপোর্টার্স ক্লাবের সদস্য হাবিবুল্লাহ বাহার প্রমুখ। আলোচনা সভা শেষে কেক কাটা ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর