মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

জলঢাকায় বিভিন্ন দপ্তর প্রধানদের সাথে এমপি পাভেলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস // / ৩৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪, ৮:৪৯ অপরাহ্ন

তপন দাস,নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর জলঢাকায় উপজেলা পরিষদের সকল দপ্তর প্রধানগণের সাথে মতবিনিময় সভা করেছেন নবনির্বাচিত সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা জি আর সারোয়ারের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর, সহকারী কমিশনার ভূমি এবিএম সারোয়ার রাব্বী, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সুমন আহমেদ, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ফেরদৌসুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ জাহেদ আলী, ওসি তদন্ত আব্দুর রহমান, সহ সকল দপ্তর প্রধান ও জনপ্রতিনিধিগণ।

মতবিনিময় সভায় নবনির্বাচিত সাংসদ আধুনিক উপজেলা বিনির্মানে জলঢাকাকে একটি দুর্নীতিমুক্ত, মাদকমুক্ত ও বাসযোগ্য উপজেলা গঠনে সকলের সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর