মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

নড়াইল ১ আসনের বার বার নির্বাচিত এমপিকে বিছালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হিমায়েত হুসাইন ফারুকের ফুলেল শুভেচ্ছা

কুষ্টিয়া অফিস // / ২১৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

মিনারুজ্জামান মিরনঃদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণমানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় ভাসছেন নড়াইল-১ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি । তিনি এ আসন থেকে চতুর্থবার এমপি নির্বাচিত হলেন।

নড়াইল-১ আসনে বিপুল ভোটে টানা চতুর্থবার নৌকা প্রতীকে জয়ী হওয়ায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বি,এম,কবিরুল হক মুক্তি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হিমায়েত হুসাইন ফারুক।তার এই বিজয়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে এই আসনটিতে।

সোমবার (৮ জানুয়ারী) দুপুরে কালিয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নব নির্বাচিত সংসদ সদস্যকে বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হিমায়েত হুসাইন ফারুক নেতৃত্বে তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

ফুলেল শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন বিছালী ইউনিয়নের সবেক চেয়ারম্যান গাজী ইমারুল ইসলাম,৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোল্যা বাকিছুর রহমান,৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইমদুল হক,৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাজকুমার মল্লিক, ইউনিয়নের সকল ইউপি সদস্য, বিছালী ইউনিয়ন যুবলীগের সভাপতি এম এম সোহেল রানা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা তাকে ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছা জানান।

অনেকে আবেগাপ্লুত হয়ে এমপিকে বুকে জড়িয়ে ধরে তাঁর সঙ্গে কোলাকুলি করছেন। কেউ পরাচ্ছেন ফুলেল মালা, আবার কেউ কেউ দিচ্ছেন ফুলেল তোড়া।

বি,এম, কবিরুল হক মুক্তি বলেন এই বিজয় আমার প্রতিটা নেতাকর্মীর। এই বিজয় অন্যায়ের বিরুদ্ধে।আপনাদের সবার কাছে আমি কৃতজ্ঞ। আমি মানুষকে যে স্বপ্ন দেখিয়েছি, সেই স্বপ্ন আমি বাস্তবায়ন করব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, উন্নয়নের অনেক পরিকল্পনা রয়েছে আমার, এখন তা বাস্তবায়নের পালা। আমি আপনাদের সহযোগিতায় স্মার্ট নড়াইল গড়ব।

নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করেছেন আওয়ামীলীগের মনোনিত নৌকার প্রার্থী বি,এম,কবিরুল হক মুক্তি এমপি। ১ লক্ষ ৩৪ হাজার ২০৫ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী জাতীয়পার্টির প্রার্থী ছিলেন মোঃ মিল্টন মোল্যা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর