রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন সাংবাদিক দম্পতি সাগর-রুনী ও রুবেল হত্যার বিচারের দাবিতে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন কুষ্টিয়া গোস্বামীদুর্গাপুরে ইউপি সদস্যকে কু*পিয়ে হ*ত্যা করেছেন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বিএনপি এখন রাজনৈতিক কর্মকাণ্ডের মধ্যে নেই: কুষ্টিয়ায় হানিফ 

কুষ্টিয়া অফিস // / ১১৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪, ৫:৫১ অপরাহ্ন

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত এমপি মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি এখন রাজনৈতিক কর্মকাণ্ডের মধ্যে নেই। ভ্রান্ত রাজনীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে ধীরে ধীরে এই দলটা সন্ত্রাসী ও জঙ্গি দল হিসেবে জনগণের কাছে প্রতিষ্ঠিত হয়েছে। আর যে কোন সন্ত্রাসী এবং জঙ্গি কর্মকাণ্ড কঠোরভাবে দমন করাই হচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনীর কাজ। নির্বাচনের মাধ্যমে নতুন সরকার গঠন করা হয়েছে, নতুন সরকারের প্রথম কাজ হবে দেশের মধ্যে এ ধরনের জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ডকে কঠোরভাবে দমন করা।

 

৮ জানুয়ারি, সোমবার সকাল ১০টায় কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

 

হানিফ বলেন, এই নির্বাচন নিয়ে দেশি-বিদেশিদের মধ্যে অনেক মিথ্যাচার এবং বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে এর বিরুদ্ধে অবস্থান নেয়ার চেষ্টা করা হয়েছিল এবং এর মূল কাজটি করেছিল বিএনপি ও জামায়াত।

 

তিনি আরো বলেন, গতকালের (৭ জানুয়ারি) নির্বাচন অবাধ সুষ্ঠু হওয়ার মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে প্রধানমন্ত্রী যা বলেন তিনি তা করেন। এই নির্বাচনের মধ্য দিয়ে দেশি-বিদেশি আর কারোর কোন কিছু বলার থাকবে না।

 

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, সধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর