মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

সাতক্ষীরা কৃষ্ণনগরে এমপি প্রার্থী গোলাম রেজার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি সাতক্ষীরা: / ৮৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ৮:১৮ অপরাহ্ন

মোঃ আজগার আলীঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি এ সময়ে প্রচারণায় ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা।

তারই ধারাবাহিকতায়, ৩০ ডিসেম্বর শনিবার বিকাল ৩ টায় কিষান মজদুর ইউনাইটেড একাডেম হাই স্কুল মাঠে, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বি এন এম) থেকে মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য এইচ এম গোলাম রেজার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

গোলাম রেজার নির্বাচনী পরিচালনা কমিটির আয়োজনে মাওলানা আয়ুব হোসেনের সভাপতিত্বে প্রশাসনের কড়া নিরাপত্তায় নোঙ্গর প্রতিকের প্রার্থী গোলাম রেজা তার বক্তব্য সকল ভোটারদের নির্ভয়ে ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানিয়ে তার বর্নাঢ্য রাজনৈতিক পরিচয় তুলে ধরেন এবং আমৃত্যু এলাকার মানুষের জন্য কাজ করার প্রতিশ্রুতি দেন। তিনি বলেন গণরায়ে নির্বাচিত হতে পারলে উপকূলীয় এই অবহেলিত অঞ্চলের সবত্র সুপেয় পানির ব্যবস্থা নিশ্চিত করব, প্রতিটি ইউনিয়ন থেকে ১ হাজার বেকারদের তাদের যোগ্যতা অনুযায়ী চাকুরী প্রদানের আশ্বাস প্রদান করেন। তার শ্যামনগরস্থ বাড়িটির স্থানে আধুনিক হাসপাতাল নির্মাণ করে জনগোষ্ঠীকে চিকিৎসা সেবায় সহযোগীতা করার কথা জানান।

তিনি আরও বলেন ২০০৮ সালে আপনাদের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে শ্যামনগর সদরের প্রাণকেন্দ্রে ১৬ বিঘা জমির উপর ঐতিহ্যবাহী বাস টার্মিনাল স্থাপন করেছি। জনগণের সুপেয় পানির কষ্ট দেখে দুই কোটি টাকার অধিক ব্যক্তিগত অর্থায়নে শ্যামনগর এবং কালিগঞ্জ উপজেলায় দুইটি পানির প্রকল্প স্থাপন ও বাস্তবায়ন করেছি। কথা নয় আমি কাজে বিশ্বাসী এ লক্ষ্যে জাতীয় সংসদ নির্বাচনে আমাকে নোঙ্গর মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে পুনারায় আপনারা আমাকে সংসদ সদস্য হিসেবে জনগণের সেবা করার সুযোগ দেবেন। তার দল বদলের প্রসঙ্গ টেনে তিনি বলেন আমি জনগনের শান্তি ও সুখি সমৃদ্ধ জীবনের জন্য সময়ের প্রয়োজনে দল পরিবর্তন করি কিন্তু জনগনের ভালবাসা হারায়নি, নীতি ও আদর্শ হারায়নি।

অনুষ্ঠানটিতে মিজানুর রহমানের সঞ্চালনায় আরোও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোঃ ইউনুস আলী, বীর মুক্তি যোদ্ধা আব্দুল লতিফ,অধ্যক্ষ জয়ন্ত কুমার ঘোষ, বক্তব্য রাখেন কাশিমাড়ি ইউপির সাবেক সদস্য মুজিবর রহমান, ইউপি সদস্য খান আব্দুল্লাহ আল মামুন,নাসির উদ্দিন,আব্দুল কাদের, আবুল বসার, মনিরুজ্জামান মণি, মনিরুজ্জামান লিটু, রেজাউল করিম, আবুল বাসার,মিজানুর রহমান, আব্দুল হক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর